বিনোদন বিভাগে ফিরে যান

নতুন গান বাঁধলেন করোনাজয়ী অনুপম

May 24, 2021 | < 1 min read

এপ্রিল মাসের শেষের দিকে করোনা আক্রান্ত হয়েছিলেন সঙ্গীতশিল্পী অনুপম রায় (Anupam Roy)। গলা ব্যথা, মাথা ব্যাথা এবং তার সঙ্গে জ্বরও ছিল তাঁর। যখন স্ত্রী পিয়া চক্রবর্তী এবং অভিনেতা ঋদ্ধি সেন, পরমব্রত চট্টোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়দের সঙ্গে মিলে করোনা রোগীদের জন্য রিলিফ সেন্টার শুরু করার কাজে ব্যস্ত ছিলেন, ঠিক সেই সময় কোভিড আক্রান্ত হয়েছিলেন অনুপম।

অবশ্য এখন তিনি করোনামুক্ত। কোভিড জয় করেই, করোনা রোগীদের পাশে দাঁড়াতে ময়দানে নেমে পড়েছেন টলিপাড়ার এই সঙ্গীতশিল্পী। বাইপাসের ধারে তাঁদের রিলিফ সেন্টারেও যাতায়াত শুরু করেছেন তিনি। সেই সঙ্গে গত শনিবারই মন্ত্রী সুজিত বসুর সহযোগিতায় দমদম এলাকায় রিলিফ সেন্টার চালু করেছেন তাঁরা। সেখানেও উপস্থিত ছিলেন অনুপম।

এসবের মাঝেও গানের কাজ থেমে নেই। মহামারী পরিস্থিতিতে তিনি নতুন সিঙ্গল ইউটিউবে নিয়ে এসেছেন। গানের নাম ‘মানুষ ভালো নেই’ (Manush Bhalo Nei)। গানটির মাধ্যমে বর্তমান অবস্থাকে ফুটিয়ে তুলতে চেয়েছেন গায়ক। গত বছরই গানটি লিখেছিলেন অনুপম। মহামারী থেকে শুরু করে বর্তমান আর্থ-রাজনৈতিক পরিস্থিতিতে আসলে মানুষ ভালো নেই! আর এই হৃদয়বিদারক পরিস্থিতিই নিজের গানের মাধ্যমে তুলে ধরেছেন অনুপম।

TwitterFacebookWhatsAppEmailShare

#Anupam Roy, #Manush Bhalo Nei

আরো দেখুন