দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

আসানসোলে বিজেপির সাংগঠনিক বৈঠকে বিশৃঙ্খলা

June 7, 2021 | 2 min read

আসানসোলে (Asansol) বিজেপির সাংগঠনিক বৈঠকে তুমুল বিশৃঙ্খলা। দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে বৈঠক চলাকালীন বাইরে উত্তেজনা ছড়াল। দলের কর্মীদের একাংশের অভিযোগ, তাঁদের ভিতরে ঢুকতে না দিয়ে বন্ধ করে দেওয়া হয়েছে দরজা।

মার খেয়েছি আমরা, কেন ঢুকতে দেওয়া হবে না বৈঠকে?, এই বলে জোর করে ভিতরে ঢোকার চেষ্টা কয়েকজন কর্মীর।তাঁরা দলের নেতৃত্বের ওপর তাঁদের ক্ষোভ উগরে দিয়েছেন।

উল্লেখ্য, গত শুক্রবার হুগলির চুঁচুড়ায় দিলীপ ঘোষের (Dilip Ghosh) সামনে বিক্ষোভ দেখিয়েছিলেন বিজেপি কর্মীদের একাংশ।পরিকল্পনা করেই কি সেই ঘটনা ঘটানো হয়েছিল? ভাইরাল হওয়া একটি অডিও ক্লিপ সেই প্রশ্নই তুলে দিয়েছে। যেখানে দিলীপ ঘোষের সামনে বিক্ষোভ করার নির্দেশ দেওয়া হচ্ছে। যদিও এই অডিও ক্লিপের সত্যতা যাচাই করেনি দৃষ্টিভঙ্গি।

ভাইরাল ক্লিপে দিলীপ ঘোষের সামনে বিক্ষোভ দেখানোর নির্দেশ দিতে শোনা গিয়েছে দলেরই এক নেতাকে।অভিযোগ, অডিও ক্লিপে যিনি বিক্ষোভের নির্দেশ দিচ্ছেন, তিনি বিজেপির হুগলি সাংগঠনিক জেলার প্রাক্তন সভাপতি সুবীর নাগ। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন তিনি। সুবীর নাগ বলেছেন, আমাকে কালিমালিপ্ত করার জন্য এসব করা হয়েছে।

এই ঘটনাকে কেন্দ্র করে প্রকাশ্যে চলে এসেছে গেরুয়া শিবিরের অন্তর্দ্বন্দ্বও। সূত্রের খবর, জেলা রাজনীতিতে লকেট চট্টোপাধ্যায়ের বিরোধী হিসেবে পরিচিত সুবীর নাগ। লকেট সাংসদ হওয়ার পর সুবীর নাগকে জেলা সভাপতির পদ থেকে সরিয়ে আনা হয় লকেট-ঘনিষ্ঠ গৌতম চট্টোপাধ্যায়কে।বিধানসভা ভোটে প্রার্থী হতে না পেরে রাজনৈতিক সন্ন্যাস নেওয়ার কথা জানিয়েছিলেন এই বিজেপি নেতা।

এ ব্যাপারে দিলীপ ঘোষ বলেছেন,আমিও শুনেছি এমন ঘটনা এসছে সামনে, পার্টির তরফে খোঁজ খবর নেওয়া হবে।

অন্যদিকে দিলীপ ঘোষের বিরুদ্ধে মুখ খুলেছেন আরামবাগের এক বিজেপি নেতাও। চুঁচুড়া থেকে আরামবাগ। বিজেপির (BJP) কোন্দল সামনে চলে আসায় কটাক্ষ ছুড়ে দিতে দেরি করেনি তৃণমূল। হুগলির তৃণমূল কংগ্রেস জেলা সভাপতি দিলীপ যাদব বলেছেন, বিজেপি বলছে তারা অত্যাচারিত, সবটাই তাদের অন্তর্দলীয় সমস্যা, তারা নিজেরাই গন্ডগোল করছে, নতুনদের সঙ্গে পুরনোর ঝগড়া হচ্ছে, আর তৃণমূলের দিকে আঙুল তুলছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#dilip ghosh, #bjp, #asansol

আরো দেখুন