দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

আদিকর্মীদের হুঁশিয়ারি দিয়েছেন দিলীপ, আরামবাগে শোরগোল

June 8, 2021 | < 1 min read

আদি কর্মীদের তেল বের করে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এমনটাই অভিযোগ বিজেপির আরামবাগ (Arambagh) সাংগঠনিক জেলার সহ সভাপতি গণেশ চক্রবর্তীর। দিলীপবাবুর ওই মন্তব্যে ক্ষোভে ফুঁসতে শুরু করেছেন আরামবাগ মহকুমার কর্মীরা। তাঁরা নিজেদের মধ্যে আলোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন।

বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার সহ সভাপতি গণেশ চক্রবর্তী বলেন, গত শনিবার রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ আরামবাগের দৌলতপুরে বিজেপির পার্টি অফিসে এসেছিলেন। ওই দিন আমরা তাঁর সঙ্গে দেখা করতে গিয়েছিলাম। তাঁর কাছে আবেদন করি, দলের দীর্ঘদিনের কর্মীদের যথাযোগ্য মর্যাদা দিয়ে গুরুত্ব দেওয়ার জন্য। একথা শুনেই তিনি ক্ষিপ্ত হয়ে ওঠেন। বলেন, আরামবাগ বিজেপির (bjp) যে কজন পুরনো কর্মী আছে, সবার তেল বের করে দেব। দিলীপবাবুর ওই কথা শুনে আমরা স্তম্ভিত হয়ে যায়। পরে আমাদের অফিস থেকে বের করে দেওয়া হয়। একজন রাজ্য সভাপতি কীভাবে ওই কথা বলতে পারেন? বিজেপির এমন নেতা আগে দেখিনি।

তিনি আরও বলেন, ভোট পর্বে রাজ্য সভাপতি দিনের পর দিন একটা সম্প্রদায় সম্পর্কে উস্কানিমূলক বক্তব্য রেখেছেন। তার ফলেই রাজনৈতিক অশান্তি বেড়েছে। তাঁর সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের জন্য বিজেপির নিচুতলার কর্মীরা আজ মার খাচ্ছে‌। আরামবাগ সাংগঠনিক জেলার প্রাক্তন সাধারণ সম্পাদক সুকুমার ধারা বলেন, দীর্ঘদিন ধরে পুরনোদের দলে জায়গা দেওয়া হচ্ছে না। তবে যেভাবে দল চলছে, ফের আমরা মাঠে নামব। পুরশুড়ার বিজেপি বিধায়ক বিমান ঘোষ বলেন, ওইদিন দিলীপবাবু আদি কর্মীদের সম্পর্কে কোনওরকম অসম্মানজনক কথা বলেননি। গণেশদা দীর্ঘদিনের কর্মী। কিছু হলে আমাদের বলতে পারতেন। দলীয় মিটিংয়ের বিষয় বাইরে না আসাই কাম্য।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #dilip ghosh, #Arambagh

আরো দেখুন