বিনোদন বিভাগে ফিরে যান

সুশান্ত-মাদক মামলায় সইফ-কন্যার নাম জড়ালেন রিয়া

June 8, 2021 | 2 min read

তাঁকে মারিজুয়ানার জয়েন্ট এবং ভদকা অফার করেছিলেন সারা আলি খান (Sara Ali Khan)।  NCB আধিকারিকদের দেওয়া বয়ানে এমনটাই জানিয়েছিলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। রিয়ার হাতে লেখা একটি বয়ানের প্রতিলিপি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।  তার সূত্র ধরেই, প্রকাশ্যে এসেছে এই খবর।  

বয়ানের সত্যতা যাচাই সংবাদ প্রতিদিনের পক্ষে করা সম্ভব হয়নি। তবে বয়ানের যে প্রতিলিপি নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তাতে রিয়া ২০১৭ সালে হওয়া সারার সঙ্গে তাঁর হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাটের কথা উল্লেখ করেছেন। রিয়া সেখানে জানিয়েছেন, সারা নিজের হাতে গাঁজার ছিলিম বানাতেন। বলতেন, নেশা করলে চাপমুক্ত থাকা যায়। আবার রিয়াকে নাকি সইফকন্যা জানিয়েছিলেন, আইসক্রিম ও গাঁজা একসঙ্গে খেলে শরীরের ব্যথা কমে। আর তিনি নিজেও শুটিংয়ের ক্লান্তি কমাতে তা করেন বলেও জানিয়েছিলেন সারা। রিয়ার বয়ান অনুযায়ী, সারা নিজের হাতে পাকানো গাঁজা সঙ্গে রাখতেন। রিয়া আবার সারার সঙ্গে একসঙ্গে কয়েকবার নেশা করেছেন বলেও জানান।

Viral statement of Rhea Chakraborty

গত বছরের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) ঝুলন্ত দেহ উদ্ধার হয়। তার কিছুদিন পর থেকেই ঘটনায় মাদক যোগ খতিয়ে দেখতে শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), শ্রদ্ধা কাপুর, রকুলপ্রীত সিংদের পাশাপাশি সারাকেও জিজ্ঞাসাবাদের জন্য NCB দপ্তরে হাজিরা দিতে হয়েছিল। সেই সময় শোনা গিয়েছিল, সারা নাকি NCB আধিকারিকদের কাছে স্বীকার করেছিলেন ‘কেদারনাথ’ ছবির শুটিংয়ের সময় তিনি সুশান্তের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। সুশান্ত ও তাঁর বন্ধুদের সঙ্গে থাইল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন। এমনকী, সুশান্তের ফার্মহাউসেও সারার যাতায়াত ছিল বলে শোনা গিয়েছিল। সূত্রের খবর মানলে, সারার সঙ্গে দূরত্ব বাড়ার পরই রিয়ার সঙ্গে সুশান্তের প্রেমের সম্পর্ক শুরু হয়। সুশান্তের মৃত্যুর কিছুদিন আগে পর্যন্তও রিয়া তাঁর সঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন। সুশান্তের মৃত্যুর মাদক যোগের অভিযোগেই রিয়াকে ২৮ দিন জেলে থাকতে হয়েছিল। রিয়ার ভাই সৌভিককেও গ্রেপ্তার করা হয়েছিল। দু’জনেই এখন জামিনে মুক্ত।

TwitterFacebookWhatsAppEmailShare

#sushant singh rajput, #rhea chakraborty, #Sara Ali Khan

আরো দেখুন