রাজ্য বিভাগে ফিরে যান

আপার প্রাইমারি শিক্ষক নিয়োগ – ইন্টারভিউয়ের তালিকা প্রকাশ ২১ জুন

June 20, 2021 | < 1 min read

প্রকাশিত হল স্কুল সার্ভিস কমিশন (SSC)-র আপার প্রাইমারি স্তরে শিক্ষক নিয়োগের ইন্টারভিউ এর নোটিস। আগামী ২১ জুন সোমবার সন্ধ্যা থেকেই কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে দেখা যাবে ইন্টারভিউ লিস্ট। শনিবার এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে বলে কমিশন সূত্রে জানা গিয়েছে।

এর আগে গত ১১ ডিসেম্বর কলকাতা হাইকোর্ট ২০১৬ সাল থেকে চলমান নিয়োগ প্রক্রিয়াকে খারিজ করে পুনরায় নতুন করে ভেরিফিকেশন থেকে যাবতীয় প্রক্রিয়া নতুন করে শুরু করতে নির্দেশ দেয়। এর সময়সীমাও বেঁধে দেয় আদালত। তারপর গত ৪ জানু়য়ারি থেকে ভেরিফিকেশন শুরু হয়। ১০ মের পূর্বে ইন্টারভিউ লিস্ট প্রকাশ ও ৩১ জুলাই মধ্যে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করার করার নির্দেশ আদালতের।

করোনা পরিস্থিতিতে খারাপ হওয়ায় এই প্রক্রিয়ায় কিছুটা বিলম্ব ঘটে বলে চাকরিপ্রার্থীরা অভিযোগ তোলেন। হাজার হাজার প্রার্থী উদ্বেগে দিন কাটাচ্ছিলেন। কবে নিয়োগ প্রক্রিয়া চূড়ান্ত হবে তা নিয়েও আশঙ্কা প্রকাশ করেছিলেন। এদিন ইন্টারভিউ লিস্টের নোটিস প্রকাশ হওয়ায় ফের স্বস্তির বাতাস প্রার্থীমহলে। বিজ্ঞপ্তি প্রকাশের পর পশ্চিমবঙ্গ আপার প্রাইমারি চাকরিপ্রার্থী মঞ্চের সহ-সভাপতি সুশান্ত ঘোষ জানিয়েছেন, কমিশন ঘোষিত ১৪,৩৩৯ টি শূন্যপদ এবং বর্ধিত শূন্যপদে দ্রুত আপার ইন্টারভিউ লিস্ট প্রকাশ করে কোভিড বিধি মেনে ইন্টারভিউ নেওয়ার ব্যবস্থা গ্রহণ ৩১ শে জুলাই মধ্যে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হোক।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #teachers, #Recruitment, #upper primary

আরো দেখুন