বিনোদন বিভাগে ফিরে যান

নুসরত অতীত, ত্রিধায় মন মজেছে নিখিলের?

June 22, 2021 | < 1 min read

সাংসদ অভিনেত্রী নুসরতের (Nusrat Jahan) প্রাক্তন স্বামী নিখিল ‘লাইক’ দিয়েছেন ত্রিধাকে! ত্রিধার পোস্টের নীচে অনুরাগীদের নামের শুরুতেই জ্বলজ্বল করছে তাঁর নাম।

যদিও নেটমাধ্যম বলছে, ত্রিধার ভাগ করে নেওয়া ছবি পছন্দ করার মতোই। স্বল্পবাসে স্পষ্ট অভিনেত্রীর ছিপছিপে শরীর। খোলা চুল হাওয়ায় উড়ছে। কোমরে জড়ানো এক টুকরো বস্ত্র। বস্ত্রখণ্ডের বাধা উপেক্ষা করেই দৃশ্যমান তাঁর পা। গড়ন বলছে, নিয়মিত শরীরচর্চার কারণেই অভিনেত্রী এত সুন্দর। নেপথ্যে বেজেছে এমনা পিটার্সের কোকাইনা রিমিক্স ‘ক্ল্যানডেসটিনা’। এই রিল ভিডিয়োই সোমবার রাতে পছন্দ করেছেন ৫০ হাজার নেটাগরিক। কেউ মন্তব্য বিভাগে ছড়িয়ে দিয়েছেন ভালবাসার উত্তাপ। কেউ দিয়েছেন আগুনের ইমোজি। যেন বলতে চেয়েছেন, আগুনের মতোই চোখ ঝলসানো রূপ অভিনেত্রীর।

সেই আঁচ কি এসে লাগল নিখিলের গায়েও? নুসরত জাহানের ‘সহবাস সঙ্গী’ ভিডিয়োতে কোনও মন্তব্য না করলেও তাঁর ‘পছন্দ’ কিন্তু ইতিমধ্যেই নেটমাধ্যমে চর্চার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

প্রাণ ভরে গান শুনলে আর মন দিয়ে যোগা করলে কী হয়? ত্রিধা চৌধুরী (Tridha Choudhury) বলছেন, সুস্থ শরীর আর শান্ত মন পাওয়া যায়। সোমবার ছিল বিশ্ব সঙ্গীত এবং যোগ দিবস। অভিনেত্রী নিজের একটি ছবি নেটমাধ্যমে দিয়ে এই মন্তব্য করেছেন। একই সঙ্গে অনুরোধ জানিয়েছেন, গান আর শরীরচর্চা ছাড়া জীবন-ই বৃথা। তাই ২ ধারায় সমৃদ্ধ দিনটিকে সকলের বিশেষ ভাবেই পালন করা উচিত। ত্রিধার এই অনুরোধ বৃথা যায়নি। অভিনেত্রীর ভাগ করে নেওয়া রিল ভিডিয়ো বলছে, দিনটিকে সত্যিই ‘বিশেষ’ করে তুলেছে এক বিশেষ ব্যক্তি। নিখিল জৈন (Nikhil Jain) ।

TwitterFacebookWhatsAppEmailShare

#nusrat jahan, #Nikhil Jain, #Tridha Choudhury

আরো দেখুন