খেলা বিভাগে ফিরে যান

কোচ রবি ফাউলারের বিরুদ্ধে বর্ণবিদ্বেষের অভিযোগ আনল ইস্টবেঙ্গল

June 26, 2021 | < 1 min read

কোনওরকম রাখঢাক না করে রবি ফাউলারের (Robbie Fowler) বিরুদ্ধে বর্ণবিদ্বেষের অভিযোগ আনল ইস্টবেঙ্গল ক্লাব (EastBengal Club)। শুক্রবার ইস্টবেঙ্গল ক্লাব কর্তাদের নাম না করে ট্যুইটারে ক্ষোভ উগরে দেন এসসি ইস্টবেঙ্গল কোচ রবি ফাউলার। তাঁর প্রশ্ন, মূল চুক্তিপত্রে সই করতে কেন ৮ মাস সময় লাগল? আগামী মরশুমের ব‍্যর্থতায় দায় কে নেবে? তার কয়েক ঘন্টা যেতে না যেতেই পাল্টা দিলেন ক্লাবের এক শীর্ষ কর্তা।

লগ্নিকারী সংস্থা শ্রী সিমেন্টের মূল চুক্তিপত্রে এখনও সই করেনি ইস্টবেঙ্গল ক্লাব। শুক্রবার একটি ফ‍্যান ফোরাম সোশ‍্যাল মিডিয়ায় প্রকাশ করে যে, ক্লাবকর্তারা শ্রী সিমেন্টের দেওয়া ফাইনাল চুক্তিপত্রে সই করবে। আর এর জন‍্য যাবতীয় আইনি কাজকর্ম শুরু হয়ে গিয়েছে। এই খবরের পরেই ট্যুইট করেন ফাউলার। টুইটারে তিনি লেখেন,”সত্যি বলতে গেলে আমি অবাকই হব, ওদের কাছে আট মাসের বেশি সময় ছিল সই করার জন্য। আর আমি অবাক হব না যদি ওদের মনে অন্য কিছু চলে। ওরা জানে যে অপেক্ষা করে থাকলে পরের বছর গতবারের থেকেও কঠিন হবে।”

এই ট্যুইটে স্পষ্ট, নাম না করে যে তিনি ইস্টবেঙ্গল ক্লাবকর্তাদেরই দুষেছেন। পাশাপাশি ফাউলারের ট্যুইটে পরিষ্কার, পরের মুরশুমে ক্লাব ফের ব‍্যর্থতার সম্মুখীন হলে তার দায় নিতে হবে ক্লাব কর্তাদেরই। যদিও চুক্তিপত্রে কবে সই হবে তা নিয়ে এখনও কিছু বলা হয়নি ক্লাবের পক্ষ থেকে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Robbie Fowler, #Racism

আরো দেখুন