বিনোদন বিভাগে ফিরে যান

ইনস্টাগ্রামে অনুরূপ পোস্ট ত্রিধা-নিখিলের, জল্পনা শুরু হতেই পোস্ট ডিলিট করলেন ত্রিধা

June 29, 2021 | 2 min read

সম্প্রতি একটি ছবি পোস্ট করেছিলেন ত্রিধা চৌধুরী (Tridha Chowdhury)। হাতে কফি নিয়ে সোফায় বসে রয়েছেন অভিনেত্রী। পিছনে বড় একটি ভালুকের ছবি। ছবির সঙ্গে লিখেছিলেন, ‘এই কঠিন সময়ে একে অপরকে জড়িয়ে ধরা খুব দরকার। হাতের কফি ঠান্ডা হয়ে গেলে ক্ষতি নেই। কিন্তু জড়িয়ে ধরায় যেন দেরি না হয়। কিন্তু ‘করেছিলেন’ অর্থাৎ ক্রিয়ার কাল অতীত কেন?

তার কারণ সেই পোস্টটা আর নেই। ঘণ্টা কয়েকের মধ্যেই সেই পোস্টটা সরিয়ে ফেলেন অভিনেত্রী। কিন্তু কেন? সবাইকে জড়িয়ে ধরার কথাই তো লিখেছিলেন। তবে? ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাবে, দিন তিনেক আগে ঠিক এ রকমই একটি পোস্ট করেছিলেন নুসরত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈন (Nikhil Jain)। সেখানে দেখা গিয়েছিল, গোলাপি টি-শার্ট পরে হাসিমুখে নিজস্বী তুলেছেন নিখিল। তার টি-শার্টে লেখা ‘হাগসি’।

আমেরিকার বিখ্যাত ধারাবাহিক ‘ফ্রেন্ডস’-এ ‘হাগসি’ খুব জনপ্রিয় চরিত্র ছিল। রক্ত মাংসের মানুষ নয়, একটি পুতুল। যাকে জড়িয়ে ধরে শুত ধারাবাহিকের এক চরিত্র ‘জোয়ি’। তার এমন নামের কারণও জড়িয়ে ধরার সঙ্গে সম্পর্কিত। সেই ‘হাগসি’র নামোল্লেখ করেন নিখিল। তাঁর পোস্টে লেখা, ‘সারল্যে ভরা সেই ‘ফ্রেন্ডস’-এর দিনগুলিতে ফিরে গেলে তোমার কেবল ‘হাগসি’-কেই প্রয়োজন।’ তিনিও জড়িয়ে ধরার কথা লিখেছিলেন সেখানে।

প্রশ্ন জাগে, তবে নিখিল এবং নিজের নতুন বন্ধুত্বের সমীকরণ আড়াল করার জন্যই সেই পোস্ট মুছে দিলেন ত্রিধা?

TwitterFacebookWhatsAppEmailShare

#Instagram, #Nikhil Jain, #tridha chowdhury

আরো দেখুন