রাজ্য বিভাগে ফিরে যান

প্রকাশ্যে আসুক সলিসিটর জেনারেলের বাড়ির সিসিটিভি ফুটেজ, দাবি অভিষেকের

July 2, 2021 | < 1 min read

তুষার মেহতার (Tushar Mehta) বাড়িতে শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) যাওয়াকে ঘিরে সরগরম বাংলার রাজনীতি। আজই সলিসিটর জেনারেল তুষার মেহতার অপসারণ দাবি করে প্রধানমন্ত্রীকে চিঠি লিখেছে তৃণমূল (TMC)।

তুষার মেহতা নারদা মামলায় সিবিআইয়ের পক্ষের আইনজীবী। তৃণমূলের অভিযোগ, দিল্লিতে সলিসিটর জেনারেলের সাথে সাক্ষাৎ করেছেন নারদা মামলায় অভিযুক্ত শুভেন্দু অধিকারি। কী করে একজন অভিযুক্ত ওই মামলার সরকার পক্ষের আইনজীবীর সাথে দেখা করেন? এই অভিযোগে সরব হয়েছে রাজ্যের শাসক দল।

তৃণমূলের দাবি শুভেন্দু মামলা থেকে পিঠ বাঁচাতে গড়পেটা করার পরিকল্পনা করছেন। কিন্তু শুভেন্দুর সঙ্গে গোপন বৈঠক নিয়ে অনুমান খারিজের চেষ্টা করছেন তুষার মেহতা। এবার এবিষয়ে মুখ খুললেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

টুইট করে তিনি লেখেন, ‘শুভেন্দু তাঁর বাড়িতে ছিলেন কিনা তখনই এটা সামনে আসবে, যখন তুষার মেহতা সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনবেন। অ্যাপয়েন্টমেন্ট ছাড়াই কি সলিসিটর জেনারেলের সঙ্গে বাড়িতে উপস্থিত ছিলেন শুভেন্দু ? সলিসিটর জেনারেলের দফতরের কর্মীদের উপস্থিতিতে বাসভবনে যান শুভেন্দু। তুষার মেহতার বাসভবনে ৩০ মিনিট ছিলেন শুভেন্দু। এরপরেও কি মনে হবে বৈঠক হয়নি ? সব সত্য সামনে আসুক’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Tushar Mehta, #solicitor general, #abhishek banerjee, #suvendu adhikari

আরো দেখুন