দেশ বিভাগে ফিরে যান

সলিসিটর জেনারেলের অপসারণ চেয়ে মোদীকে চিঠি তৃণমূলের

July 2, 2021 | < 1 min read

সলিসিটর জেনারেল তুষার মেহেতার( Tushar Mehta) অপসারণ চেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি দিল তৃণমূল(TMC)।নিরপেক্ষ বিচার ব্যহত হবে এই অভিযোগ করে চিঠি লিখে পাঠালেন তৃণমূল কংগ্রেসের তিন সাংসদ, ডেরেক ও’ ব্রায়েন, মহুয়া মৈত্র এবং সুখেন্দু শেখর রায়।

দিল্লি গিয়ে শুভেন্দু অধিকারি নারদ মামলায় সিবিআইয়ের আইনজীবী তথা সলিসিটর জেনারেল তুষার মেহেতার সঙ্গে বৈঠক করেন। তৃণমূলের প্রশ্ন, নারদে গ্রেফতারি এড়াতেই কি এই বৈঠক?

সূত্রের খবর, শুভেন্দু দিল্লি গিয়ে প্রথমে অমিত শাহের বাসভবনে অমিত শাহ সহ অন্যান্য কেন্দ্রীয় বিজেপি নেতাদের সাথে বৈঠক করেন। তারপর সলিসিটর জেনারেল তুষার মেহেতার সঙ্গে বৈঠক করতে তাঁর বাড়ি যান। যে তুষার মেহেতা সুব্রত মুখার্জি, ফিরহাদ হাকিম, মদন মিত্র ও শোভন চ্যাটার্জির জামিনের তীব্র বিরোধিতা করেছিলেন। সেই সময় তৃণমূল প্রশ্ন করেছিল, একই মামলায় নাম থাকা বিজেপি নেতা শুভেন্দু অধিকারিকে কেন গ্রেফতার করা হল না?

সেই শুভেন্দু অধিকারির সিবিআইয়ে আইনজীবীর সঙ্গে বৈঠক নিয়ে তৃণমূলের স্পষ্ট অভিযোগ, নারদ মামলায় নিজের গ্রেফতারি এড়াত গড়াপেটা করছেন শুভেন্দু। কীভাবে একজন অভিযুক্ত সিবিআইয়ের আইনজীবীর সঙ্গে বৈঠক করত পারেন? এই প্রসঙ্গেই প্রধানমন্ত্রীক চিঠি দিয়ে তুষার মেহেতার অপসারণ দাবি করেছেন ডেরেক, সৌগত, মহুয়ারা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Modi, #bjp, #tmc, #Tushar Mehta

আরো দেখুন