বিনোদন বিভাগে ফিরে যান

মধুমিতায় মজলেন পাকিস্তানি ব্লগার, নেটমাধ্যমে হইচই

July 14, 2021 | < 1 min read

মধুমিতা সরকারের (Madhumita Sarcar) ছবিতে ভালবাসার চিহ্ন এঁকে দিয়েছিলেন বরুণ ধবন। এ বার প্রতিবেশী দেশ পাকিস্তানের মনও তিনি জয় করে নিলেন । অভিনেত্রীর রিল ভিডিয়ো দেখে মুগ্ধ সে দেশের ব্লগার জাফর আলি। খবরটি সংবাদ মাধ্যমের কাছ থেকে প্রথম জানতে পারেন মধুমিতা। ধন্যবাদ জানানোর পাশাপাশি আপ্লুত অভিনেত্রী।

নেটমাধ্যমে মধুমিতা জনপ্রিয়। নিজের ছবি, ভিডিয়ো ভাগ করে নিলেই নেটাগরিকরা ঝাঁপিয়ে পড়েন তাঁকে দেখতে। জাফর এর আগে অভিনেত্রীকে দেখেননি। আচমকাই রবিবার তাঁর নজরে আসে অভিনেত্রীর বানানো একাধিক রিল ভিডিয়ো। মধুমিতার ঝকঝকে চেহারা, সৌন্দর্য, তাঁর অভিনয়ের ভঙ্গি দেখে জাফর প্রথমে ভেবেছিলেন, তিনি বলিউড নায়িকা!

পাকিস্তানি ব্লগারের ভুল ভাঙে মধুমিতার মুখে বাংলা কথা শুনে। যদিও তাতে তিনি একটুও হতাশ হননি। বরং প্রত্যেকটি ভিডিয়ো খুঁটিয়ে দেখেছেন। প্রশংসাও করেছেন। বলেছেন, চোখের ইশারা, হাসি, কথা বলার ভঙ্গিতে অভিনেত্রী অনন্য। নিজের ইউটিউবে তিনি একটাই কথা জানতে চেয়েছেন, এত সুন্দরী নায়িকা কোন ইন্ডাস্ট্রিতে কাজ করেন?

জাফরের ব্লগ দেখে খুশি মধুমিতাও। জানিয়েছেন, ‘‘অতিমারি সুস্থ, স্বাভাবিক পরিবেশ নষ্ট করে দিয়েছে। ক্রমাগত কটাক্ষ, বিদ্বেষে জেরবার অভিনেতা-অভিনেত্রীরা। পাকিস্তানি ব্লগারের এই ভিডিয়ো তার মধ্যেও যেন আশার আলো দেখাল। নিজের দেশের পাশাপাশি প্রতিবেশী দেশের নেটাগরিকেরাও আমায় দেখছেন। ভালবাসছেন, প্রশংসা করছেন। এটাই বা কম কী?’’

TwitterFacebookWhatsAppEmailShare

#Tollywood, #Actress, #Madhumita Sarcar

আরো দেখুন