রাজ্য বিভাগে ফিরে যান

গুরুতর অসুস্থ মন্ত্রী সাধন পান্ডে, রয়েছেন ভেন্টিলেশনে

July 17, 2021 | < 1 min read

এই মুহূর্তে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন অসুস্থ মন্ত্রী। অন্যদিকে বিধায়কের অসুস্থতার কথা শোনার পরেই হাসপাতাল চত্বরে ভিড় বাড়তে শুরু করেছেন তাঁর অসংখ্য অনুগামীরা। অন্যদিকে হাসপাতালে রয়েছেন মন্ত্রীর পরিবারের অন্যান্য সদস্যরাও।

জানা যাচ্ছে, মন্ত্রীর চিকিৎসায় ইতিমধ্যে মেডিক্যাল টিম তৈরি করা হয়েছে। তবে হাসপাতাল সূত্রের জানা গিয়েছে, ভেন্টিলেশনে মন্ত্রীকে রাখার পর থেকে কিছুটা হলেও চিকিৎসাতে সাড়া দিচ্ছেন তিনি। ধীরে ধীরে স্থিতিশীল হচ্ছে পরিস্থিতি। কিন্তু সাধনবাবুর বেশ কিছু শারীরিক পরীক্ষা করা হবে বলে জানা যাচ্ছে।

তবে হাসপাতালে আনার সঙ্গে সঙ্গে করোনা পরীক্ষা করা হয়েছে মন্ত্রীর। তাতে রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে ফের একবার টেস্ট করা হবে বলে জানা যাচ্ছে।

অন্যদিকে ডাক্তাররা জানিয়েছেন, মন্ত্রীর বেশ কিছু শারীরিক সমস্যা রয়েছে। যেমন সিওপিডি এবং রেনালের মতো মারাত্মক সমস্যা রয়েছে। শুধু তাই নয়, মন্ত্রীর কাশি রয়েছে। প্রাথমিক ভাবে ফুসফুসেও সংক্রমণ ধরা পড়েছে মন্ত্রী সাধন পান্ডের।

উল্লেখ্য, গত কয়েকদিন আগেই করোনা (coronavirus) আক্রান্ত হয়েছিলেন মন্ত্রী সাধন পান্ডে (sadhan pandey)। তবে কয়েকদিনের মধ্যে সুস্থও হয়ে ওঠেন তিনি। সেই সময়ে ফুসফুসে সংক্রমণ ঘটে কিনা টা খতিয়ে দেখছেন ডাক্তারা। উল্লেখ্য, মানিকতলা কেন্দ্রের দীর্ঘদিনের বিধায়ক সাধন পান্ডে।

এবার প্রবল বিজেপি হাওয়ার মধ্যেও জিতে আসেন তিনি। এই মুহূর্তে রাজ্যের ক্রেতা-সুরক্ষা দফতরের মন্ত্রীও তিনি। তাঁর শারীরিক অবস্থার কথা ছড়াতেও দফতরেও উদ্বেগ ছড়িয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Coronavirus, #sadhan pandey

আরো দেখুন