দেশ বিভাগে ফিরে যান

ছাত্র-যুবদের চাঙ্গা করতে ত্রিপুরার মাটিতে আজ দেবাংশু-সুদীপ-জয়া

July 31, 2021 | < 1 min read

ত্রিপুরাকে (Tripura) পাখির চোখ করেছে তৃণমূল কংগ্রেস (Trinamool Congress)। গত ৩ বছর ধরে ত্রিপুরার মানুষের সঙ্গে যে ভয়ংকর বিশাসঘাতকতা হয়ে আসছে, তার বিরুদ্ধেই গর্জে উঠছে তৃণমূল। আর এতেই গদি টলোমলো বিপ্লব দেবের।

প্রথমে ২৩ জন আই-প্যাক (Ipac) কর্মীকে বেআইনিভাবে আটক করে ত্রিপুরার পুলিশ। অতঃপর ব্রাত্য বসু, মলয় ঘটক এবং ঋতব্রত বন্দ্যোপাধ্যায় পৌঁছন ত্রিপুরায়। তার কিছুদিনের মধ্যেই সাংসদ ডেরেক ও’ব্রায়েন ও কাকলি ঘোষ দস্তিদার পৌঁছে গিয়েছিলেন কর্মীদের উদ্বুদ্ধ করতে।

এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন যুব ব্রিগেড পৌঁছচ্ছে ত্রিপুরা। পশ্চিমবঙ্গ যুব তৃণমূলের সাধারণ সম্পাদক ও দলীয় মুখপাত্র দেবাংশু ভট্টাচার্য, তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি ও মুখপাত্র সুদীপ রাহা ও পশ্চিমবঙ্গ তৃণমূল কংগ্রেসের সম্পাদিকা জয়া দত্তের গ্রহণযোগ্যতা ও ক্রেজ ছাত্র-যুবদের মধ্যে অসীম। সুদীপ ও দেবাংশু নিজেদের ফেসবুকে ত্রিপুরা সফরের কথা ঘোষণা করার পর থেকেই আরো জোরে ‘খেলা হবে’ ধ্বনি বাজতে শুরু করেছে ত্রিপুরার ভূমিতে।

সোমবার ত্রিপুরার মাটিতে পা রাখবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার আগে শনিবার সন্ধ্যাতেই আগরতলা ঢুকছেন সুদীপ-দেবাংশু-জয়া (Sudip-Debangshu-Jaya)। অভিষেকের নেতৃত্বে যুব ব্রিগেডের অগ্রণী ভূমিকায় ত্রিপুরা জয়ের লক্ষ্যে এগোচ্ছে তৃণমূল।

TwitterFacebookWhatsAppEmailShare

#tripura, #Sudip Raha, #Debangshu Bhattacharya, #Zoya Dutta

আরো দেখুন