রাজ্য বিভাগে ফিরে যান

আজ সিআইডি দপ্তরে যাচ্ছেন না শুভেন্দু, ভয় পেয়েছেন, কটাক্ষ নেটিজেনদের

September 6, 2021 | < 1 min read

সোমবার ভবানীভবনে যাচ্ছেন না শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। নিজেই ই-মেল করে এই কথা জানালেন সিআইডি (CID) দফতরে। বিজেপি সূত্রে খবর, দিনভর দলীয় কর্মসূচির জন্য তিনি সিআইডি দফতরে সোমবার হাজিরা দিতে পারবেন না। সোমবার তাঁর বাঁকুড়ায় কর্মসূচি রয়েছে।

এদিকে শুভেন্দুর না হাজিরা দেওয়ার খবর বেরোতেই রৈ রৈ পরে গেছে সামাজিক মাধ্যমের সাইটগুলোতে। গতকাল শুভেন্দু ভবানীপুরে মমতার বিরুদ্ধে দাঁড়ানোর জল্পনা উস্কে দিয়েছিলেন। আজ সিআইডি দপ্তরে না যাওয়ার খবর শুনে বলাবলি আরম্ভ হয়েছে যে তিনি ভয় পেয়েছেন। অনেকেই বলছেন, দিল্লি পালাতে পারেন শুভেন্দু। সিআইডি হাজিরার তলব পাওয়ার পরে রীতিমতো আতঙ্কিত শুভেন্দু অধিকারীর অভিযোগ, “আমাকে প্রতি দিন ভয় দেখায়। কিন্তু আমার কিছু করতে পারবে না। কারণ আমার কোনও পিছু টান নেই। আমি অকৃতদার। শুধু বাবা, মা যাতে সুস্থ থাকে সেটা আমাকে দেখতে হয়। তাই আমার ভয়ের কোনও কারণ নেই।’’

এদিকে শুভেন্দুকে রীতিমত কটাক্ষ করে এক টুইটে কুণাল ঘোষ (Kunal Ghosh) লেখেন, “ওওও শুভেন্দু, পিছুটান নেই টাইপ নাটক অন্যত্র কোরো। সিবিআই, ইডির ভয়ে টিএমসি আর সরকারের সব ক্ষমতায় থাকার পর গ্রেপ্তারি এড়াতে যে দলবদল করে, তার আবার ডায়লগবাজি!বাঘছাল পরা বিড়াল।”

প্রাক্তন দেহরক্ষীর রহস্যমৃত্যুর মামলায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে তলব করেছিল সিআইডি। সোমবার তাঁকে ভবানী ভবনে তদন্তকারীদের সামনে হাজির হতে বলা হয়।

২০১৮ সালে তৎকালীন তৃণমূলের মন্ত্রী শুভেন্দু অধিকারীর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তী গুলিবিদ্ধ হয়ে মারা যান। সেই ঘটনায় সম্প্রতি খুনের অভিযোগ দায়ের করেন শুভব্রতের স্ত্রী। সেই ঘটনারই তদন্ত শুরু করেছে সিআইডি।

TwitterFacebookWhatsAppEmailShare

#suvendu adhikari, #CID

আরো দেখুন