খেলা বিভাগে ফিরে যান

আইপিএল খেলতে দুবাই পৌঁছালেন বিরাট, পন্থ, অশ্বিন, জাডেজারা

September 12, 2021 | < 1 min read

ম্যাঞ্চেস্টার টেস্ট বাতিল হতেই আইপিএল-এর দিকে নজর ঘুরে গিয়েছে ক্রিকেটারদের। একে একে নিজের দলের ক্রিকেটারদের দুবাইয়ে নিয়ে আসার তোড়জোড় শুরু করেছে দলগুলি। দেখা গিয়েছে, রবিবারের মধ্যে ভারতীয় দলের বেশিরভাগ ক্রিকেটারই মরুদেশে চলে এসেছেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের অধিনায়ক বিরাট কোহলী এবং জোরে বোলার মহম্মদ সিরাজ রবিবার সকালে দুবাই পৌঁছে যান। তার আগে বিমান থেকে ইংল্যান্ড ছাড়া এবং দুবাইয়ে নামার ছবি পোস্ট করেন তাঁর স্ত্রী তথা অভিনেত্রী অনুষ্কা শর্মা। দুবাই পৌঁছনোর পরে বিরাটের ছবি পোস্ট করা হয় দলের তরফে।

এ ছাড়া পঞ্জাব কিংসের কেএল রাহুল, ময়াঙ্ক আগরওয়াল এবং মহম্মদ শামিও পৌঁছে গিয়েছেন দুবাই। আগের দিনই দুবাইয়ে পা রেখেছেন ঋদ্ধিমান সাহা। চেন্নাই সুপার কিংস দলে একসঙ্গে চার ক্রিকেটার যোগ দিয়েছেন। এঁরা হলেন চেতেশ্বর পুজারা, রবীন্দ্র জাডেজা, শার্দূল ঠাকুর এবং ইংল্যান্ডের ক্রিকেটার মইন আলি।

তবে সব থেকে বেশি ক্রিকেটার যোগ দিয়েছেন দিল্লি ক্যাপিটালস দলে। রবিচন্দ্রন অশ্বিন, পৃথ্বী শ, ঋষভ পন্থ, অজিঙ্ক রহাণে, ইশান্ত শর্মা, অক্ষর পটেল এবং উমেশ যাদব যোগ দিয়েছেন। দুবাইয়ে পা রাখামাত্রই প্রত্যেক ক্রিকেটারের কোভিড পরীক্ষা হয়। আপাতত আগামী ছ’দিন প্রত্যেককে কড়া নিভৃতবাসে থাকতে হবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#IPL, #Dubai

আরো দেখুন