উত্তরবঙ্গ বিভাগে ফিরে যান

টিকাকরণ কেন্দ্রে ঝামেলা, বিজেপি বিধায়কের বিরুদ্ধে থানায় অভিযোগ মহিলার

September 17, 2021 | < 1 min read

(ছবি সংগৃহীত)

ভ্যাকসিন কেন্দ্রের (Vaccination Centre) ঝামেলা নিয়ে শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষের (Shankar Ghosh) বিরুদ্ধে থানায় দ্বারস্থ হলেন এক মহিলা। ভাস্বতী নায়েক নামে ওই মহিলা বুধবার শিলিগুড়ি থানায় অভিযোগ করেছেন। তাঁর অভিযোগ, বহিরাগতদের নিয়ে টিকার ক্যাম্পে হামলা চালিয়েছেন বিধায়ক। শুধু তাই নয়, তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছেন তিনি। বিধায়ক অবশ্য অভিযোগ মানতে নারাজ। পুলিস অভিযোগ খতিয়ে দেখছে। এনিয়ে শহরের রাজনীতিতে চাঞ্চল্য ছড়িয়েছে।

কোভিড-১৯ ভ্যাকসিন ক্যাম্পে ঝামেলা নিয়ে বিধায়কের বিরুদ্ধে সরব হয়েছেন ভাস্বতীদেবী। উত্তর ভারতনগরের বাসিন্দা ওই মহিলা পুলিসের কাছে অভিযোগপত্রে উল্লেখ করেছেন, প্রতিবেশী তনুজা সরকার ভ্যাকসিন পাননি। তাঁকে ভ্যাকসিন দেওয়ানোর জন্য সকাল ১১টা নাগাদ ক্যাম্পে যান তিনি। তখন ক্যাম্পে এসে গোলমাল পাকানোর চেষ্টা করেন বিধায়ক। তিনি এর প্রতিবাদ করেন। কিছুক্ষণ পর বহিরাগতদের নিয়ে বিধায়ক ক্যাম্পে হামলা চালান। মহিলার অভিযোগ, বিধায়ক তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করা ছাড়াও তাঁকে ধাক্কা মেরে মাটিতে ফেলে দেন। সেসময় কয়েকজন তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হাতে চোট পেয়েছেন তিনি।

উল্লেখ্য, সংশ্লিষ্ট এলাকাতেই বিজেপি বিধায়কের বাড়ি। তিনি বলেন, ওই মহিলাকে চিনি। তিনি আমার পাড়ারই বাসিন্দা। রাজনীতি করার জন্য ওঁকে দিয়ে এ ধরনের অভিযোগ করানো হবে তা ভাবতে পারছি না। এটা অত্যন্ত নিকৃষ্ট রুচির পরিচয়। এ নিয়ে ভাবছি না। ভ্যাকসিন প্রদান নিয়ে আমি শুধু অন্যায়ের প্রতিবাদ করেছি।

TwitterFacebookWhatsAppEmailShare

#BJP MLA, #shankar ghosh, #vaccination centre

আরো দেখুন