রাজ্য বিভাগে ফিরে যান

বাবুলের দলবদলে অস্বস্তিতে প্রিয়াঙ্কা, ‘বোনের’ বিরুদ্ধে প্রচার না করার আর্জি বিজেপি প্রার্থীর

September 19, 2021 | < 1 min read

যাঁর হাত ধরে রাজনীতিতে প্রবেশ, সেই প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় বিজেপিকে আলবিদা জানিয়ে তৃণমূলে যোগ দিয়েছেন। এমন পরিস্থিতিতেই ভবানীপুর উপনির্বাচনের লড়াইয়ে নামতে হচ্ছে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে (Priyanka Tibrewal)। বাবুল ঘাসফুলে যোগ দেওয়ার পরই প্রশ্ন উঠছে, তবে কি প্রিয়াঙ্কার বিরুদ্ধে ভবানীপুরে প্রচারে নামবেন খোদ বাবুল (Babul Supriyo)? আইনজীবী প্রিয়াঙ্কার অবশ্য আশা, ‘বোনে’র বিরুদ্ধে প্রচার করবেন না আসানসোলের সাংসদ।

আচমকা শাসক দলে যোগ দিয়ে বঙ্গ রাজনীতিতে আলোড়ন সৃষ্টি করেছেন পদ্মশিবিরের এককালের বিশ্বস্ত সৈনিক বাবুল। তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) হাত ধরে যোগ দিয়েছেন ঘাসফুল শিবিরে। সৌজন্য দেখিয়ে ‘মেন্টর’কে নতুন পথচলার জন্য শুভেচ্ছাও জানান প্রিয়াঙ্কা। বলেন, “নিশ্চয়ই ভেবেচিন্তে সিদ্ধান্ত নিয়েছেন। শুভেচ্ছা রইল।” তবে একই সঙ্গে তাঁর আশা পুরনো সুসম্পর্কের কথা ভেবেই হয়তো তাঁর বিরুদ্ধে অন্তত প্রচারে নামবেন না বাবুল।

আজ, রবিবার ভবানীপুরে ভোট প্রচারে সে কথাই বেশি শোনা গেল প্রিয়াঙ্কার মুখে। বললেন, “বোনের বিরুদ্ধে বাবুল প্রচার করবে বলে মনে হয় না।” তবে তৃণমূলে যোগ দিয়েই বাবুল জানিয়েছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিলে তিনি ভবানীপুরে প্রচার করতেই পারেন। সেই কারণেই আগেভাগে ‘মেন্টর’কে নম্রভাবে নিজের বার্তা দিয়ে রাখলেন প্রিয়াঙ্কা। অন্তত তেমনটাই মত রাজনৈতিক মহলের একাংশের।

উল্লেখ্য, এবার উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী হওয়ার পরই প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা জানিয়েছিলেন বাবুল সুপ্রিয়। সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “২০১৪ সাল থেকে আমার বেশ কিছু মামলা লড়েছিলেন দারুণ আত্মবিশ্বাসের সঙ্গে। সেই জন্যই বিজেপিতে যোগ দিতে উৎসাহিত করেছিলাম। ওর জন্য তাই খুব খুশি। অনেক শুভেচ্ছা রইল।” কিন্তু তারপরই পট পরিবর্তন। উপনির্বাচনের আগেই তৃণমূলে বাবুল। এবার দেখার, ‘বোনে’র বিরুদ্ধে সত্যিই তিনি সম্মুখ সমরে নামেন কি না।

TwitterFacebookWhatsAppEmailShare

#Babul Supriyo, #priyanka tibrewal

আরো দেখুন