রাজ্য বিভাগে ফিরে যান

বাবুল সুপ্রিয়র ‘ফুলবদল’ সম্পর্কে কী বলছেন ‘দলবদলের মুখ’ রুদ্রনীল ঘোষ?

September 20, 2021 | < 1 min read

সম্প্রতি তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। শনিবার তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) এবং সাংসদ ডেরেক ও’ব্রায়নের (Derek o’Brien) উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন তিনি।

কেন্দ্রীয় মন্ত্রিসভার রদবদলে মন্ত্রিত্ব খোয়ানোর পরই রাজনীতি ছাড়ার ঘোষণা করেন বাবুল। এরপরেও বাবুলকে বোঝানোর চেষ্টা করে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। এমনকী, ভবানীপুর উপনির্বাচনে ২০ জন তারকা প্রচারকের তালিকাতেও তাঁর নাম রাখা হয়। যদিও বাবুল সুপ্রিয় জানিয়ে দেন তিনি প্রচার করবেন না। এরপর নানা জল্পনা তৈরি হয়। শনিবার যার অবসান হল। পাকাপাকি ভাবে তৃণমূলে যোগ দিলেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

এরপরই বাবুলকে কটাক্ষ করতে শুরু করেন বিজেপির তাবড় তাবড় নেতারা। দিলীপ ঘোষ থেকে তথাগত রায়, শুভেন্দু অধিকারী থেকে অনুপম হাজরা, বাদ যাননি কেউই। কিন্তু, দলবদলের ‘মুখ’ হিসেবে বঙ্গ রাজনীতিতে পরিচিত হয়ে গেছেন যিনি, সেই রুদ্রনীল ঘোষ কী বলছেন প্রাক্তন সহকর্মী সম্পর্কে?

রুদ্রনীল-রুদ্রলাল-রুদ্রসবুজ-রুদ্রগেরুয়া – এই নিয়ে সোশ্যাল নেটওয়ার্ক কয়েক মাস আগেই উত্তাল ছিল। আজ তাঁর কী বলতে ইচ্ছে করছে বাবুল সুপ্রিয়কে? দেখুন:

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #Babul Supriyo, #rudranil ghosh

আরো দেখুন