রাজ্য বিভাগে ফিরে যান

শোভন-বৈশাখীর সম্পর্কে নয়া মোড়, ডিভোর্স পাবেন না প্রাক্তন মেয়র বললেন এই বিধায়ক

September 22, 2021 | 2 min read

স্বামী মনোজিৎ মণ্ডলের থেকে বিবাহ বিচ্ছেদ চেয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এরপরেই তাঁর এবং শোভন চট্টোপাধ্যায়ের বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে ওঠে। এই বিষয়ে প্রশ্ন করা হলে বৈশাখী বন্দ্যোপাধ্যায় বলেন, ‘শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে বিয়ে হবে কিনা তা ভবিষ্যতেই দেখা যাবে। তবে শোভন এবং আমার সম্পর্ক একটা স্বপ্নের মতো। একটা সুন্দর স্বপ্নের মতো আমার প্রতিটা দিন কাটে।’ এরপরেই প্রশ্ন উঠতে শুরু করে, তবে কি চার হাত এক হতে চলেছে শোভন-বৈশাখীর! কিন্তু, এই বিষয়ে এবার মুখ খুললেন শোভন-পত্নী রত্না চট্টোপাধ্যায়।

ঠিক কী বলেছেন তিনি? বৈশাখী এবং মনোজিতের বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে রত্না চট্টোপাধ্যায় জানান, বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত সম্পূর্ণ তাঁদের ব্যক্তিগত। এই বিষয়ে আমার কিছু বলার নেই। ৩ বছর আগে একটা সম্পর্ক থেকে বেরিয়েছিলেন। এবার সেটা স্বীকার করলেন।

এদিকে, বৈশাখী বন্দ্যোপাধ্যায় স্পষ্ট জানিয়েছিলেন, শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিয়ে হবে কি না তা সময় বলবে। এই বিষয়ে রত্নার স্পষ্ট জবাব, তিনি শোভন চট্টোপাধ্যাকে ডিভোর্স দেবেন না।

শোভন পত্নী বলেন, ‘আমি ডিভোর্স দিলে তো শোভন চট্টোপাধ্যায়কে বিয়ে করবেন। ওঁদের বিয়ে হবে কিনা তা আমার সিদ্ধান্তের উপর নির্ভর করছে। তিনি (বৈশাখী) যেমন ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নিজে নিয়েছেন, তেমনই আমি বিবাহবিচ্ছেদ চাই কি না সেই সিদ্ধান্ত সম্পূর্ণ আমার ব্যক্তিগত। এই জীবনে শোভন চট্টোপাধ্যায় ডিভোর্স পাবেন না। তাই বৈশাখী-শোভনের বিয়ের প্রশ্নই নেই। ‘ অর্থাৎ রত্না চট্টোপাধ্যায় কার্যত স্পষ্ট করে দিয়েছেন, তিনি কোনওভাবেই শোভন চট্টোপাধ্যায়কে ডিভোর্স দেবেন না।

উল্লেখ্য, অতীতেও রত্না-শোভন-বৈশাখীর সম্পর্ক নিয়ে তোলপাড় হয়েছে। বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের নামে নিজের স্থাবর অস্থাবর সম্পত্তি লিখে দিয়েছেন শোভন চট্টোপাধ্যায়। সেই সময় রত্না অভিযোগ তুলেছিলেন, তাঁর স্বামীকে খুন করা হতে পারে। পালটা শোভন আঙুল তুলেছিলেন রত্নার দিকে। স্ত্রীর বিরুদ্ধে ব্যভিচারের অভিযোগও তুলেছিলেন শোভন চট্টোপাধ্যায়।

তিনি সেই সময় বলেন, ‘রত্না চট্টোপাধ্যায়ের ব্যভিচারী আচরণের জন্যই বিচ্ছেদ চেয়েছিলাম। আমি চার বছর আগে আলাদা হয়ে যাওয়ার যে সিদ্ধান্ত নিয়েছিলাম, তা অত্যন্ত সঠিক ছিল। আমি শিশু নই। রত্না চট্টোপাধ্যায়ের সঙ্গে অন্য যুবকের সম্পর্কের কথা জানতে পারি। তার পরেই আমি বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছিলাম।’ যদিও শোভনের এই যাবতীয় অভিযোগ উড়িয়ে দিয়েছিলেন রত্না চট্টোপাধ্যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sovan Chatterjee, #Baisakhi Banerjee, #Ratna Chattopadhyay

আরো দেখুন