দেশ বিভাগে ফিরে যান

সময় দিচ্ছেন না স্পিকার, ইস্তফার দিন পিছিয়ে যাচ্ছে বাবুলের

September 23, 2021 | 1 min read

বৃহস্পতিবারও লোকসভার স্পিকার ওম বিড়লার অফিস থেকে বাবুল সুপ্রিয় সময় পেলেন না। দ্বিতীয়বারের চেষ্টাতেও ইস্তফা দেওয়া হচ্ছে না আসানসোলের বিজেপি সাংসদের। এদিন লোকসভার স্পিকারের অফিস বাবুলকে সময় দিতে পারছে না বলে জানায়। ফলত এনিয়ে দুদিন বাবুল স্পিকার অফিসকে ইস্তফাপত্র জমা দিতে চাইলে, ‘না’ বলে দেওয়া হয়। জানা গিয়েছে, ব্যস্ততার কারণে বাবুলকে সময় দিতে পারছেন না স্পিকার।


গত শনিবার তৃণমূলে যোগ দেওয়ার পর বিজেপি সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন বলে জানিয়েছিলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। শুধু ইস্তফা দেওয়ার জন্যই দিল্লি উড়ে গিয়েছেন তিনি। সাংসদ পদ থেকে ইস্তফাপত্র জমা দেবেন বলে স্পিকার ওম বিড়লার থেকে সময় চান তিনি। কিন্তু বৃহস্পতিবারও স্পিকারের অফিস থেকে সময় পেলেন না তিনি। এনিয়ে দু’দিন বাবুল স্পিকারের অফিসকে ইস্তফাপত্র জমা দিতে চাইলে ‘না’ বলে দেওয়া হয়।

গত শনিবার তৃণমূলে যোগদানের পর বাবুল বলেছিলেন সাংসদ পদ ছাড়বেন তিনি। তবে প্রথমবার স্পিকারের থেকে সময় না পাওয়ার জন্য ইস্তফা দিতে পারেননি বাবুল। এরপর নিজের টুইটার হ্যান্ডেল থেকে বাবুল জানিয়েছিলেন, বৃহস্পতিবার সাংসদ পদ থেকে ইস্তফা দেবেন। সেদিন স্পিকারের সঙ্গে দেখা করার কথা ছিল প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুলের। কিন্তু টুইটে বাবুল লেখেন, আজ দিল্লিতে নেই স্পিকার। আর তাই বৃহস্পতিবার পদত্যাগপত্র জমা দেবেন তিনি। কিন্তু এদিনও স্পিকারের অফিসের কাছ থেকে সময় পেলেন না বাবুল।


উল্লেখ্য, বুধবার টুইটারে এক নেটিজেনের টুইট রিটুইট করে বাবুল লেখেন, স্পিকার শহরে নেই। তিনি হয়ত বৃহস্পতিবার তাঁকে সময় দেবেন। আর এর প্রেক্ষিতে ফের একবার প্রাক্তন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে আক্রমণ করেন বাবুল। কটাক্ষের সুরে লেখেন, দুঃখজনকভাবে দিলীপ ঘোষ ইংরেজিতে সড়গড় নন। তবে ইংরেজি না জানাও কোনও অপরাধ নয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Babul Supriyo, #Om Birla

আরো দেখুন