রাজ্য বিভাগে ফিরে যান

দিলীপের দাবি নস্যাৎ করে ৩০ তারিখেই উপ-নির্বাচন চাইল সুকান্তর বিজেপি

September 27, 2021 | < 1 min read

দিলীপ ঘোষের দাবিকে কার্যত এক পাশে সরিয়ে রেখেই শুরু হল সুকান্তর জমানা? ভবানীপুরে উপনির্বাচন স্থগিত রাখার দাবি করেছিলেন বিজেপি-র সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। কিন্তু রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিকের দফতরে গিয়ে সেই দাবি তুলে ধরলেন না বিজেপি নেতারা। তাঁরা পুরো ভবানীপুর কেন্দ্রে ১৪৪ ধারা জারি করে ভোট করার আর্জি জানিয়েছেন।

সোমবার বিকেলে নির্বাচন কমিশনের দফতরে যায় বিজেপি-র প্রতিনিধি দল। ওই দলে ছিলেন সাংসদ স্বপন দাশগুপ্ত, বিজেপি নেতা শিশির বাজোরিয়া ও প্রতাপ বন্দ্যোপাধ্যায়। তাঁরা বিজেপি-র প্রাক্তন রাজ্য সভাপতির প্রস্তাব কার্যত এড়িয়েই গেলেন।

সোমবার ভবানীপুরে বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচারে গিয়েছিলেন দিলীপ। যদুবাবুর বাজারে তাঁর মিছিল ঘিরে বিক্ষোভ দেখায় তৃণমূল। সেই সময় ধাক্কাধাক্কি হয়, আহত হন এক বিজেপি কর্মী। তার পরেই দিলীপ জানান, ভবানীপুর কেন্দ্রে শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ সম্ভব নয়, তাই ভোটগ্রহণ স্থগিত রাখা হোক।

কিন্তু রাজ্য বিজেপি-র প্রতিনিধি দল কমিশনে পরিস্থিতি নিয়ে অভিযোগ জানালেও ভোটগ্রহণ পর্ব স্থগিত রাখার কথা বলেনি। স্বপন অভিযোগ জমা দিয়ে বললেন, ‘‘দিলীপদা ক্ষোভ প্রকাশ করে বলেছেন, এখনও অবধি যে ব্যবস্থা হয়েছে, সেটার উপর তাঁর আস্থা নেই। তাই প্রকাশ্যে ভোট স্থগিত করার কথা বলেছেন। কিন্তু সুষ্ঠু ভাবে নির্বাচন করা কমিশনের দায়িত্ব।’’

TwitterFacebookWhatsAppEmailShare

#sukanta majumder, #dilip ghosh

আরো দেখুন