দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব. ফেসবুক লাইভে ক্ষোভ প্রকাশ মহিলা মোর্চা নেত্রীর

September 30, 2021 | < 1 min read

উত্তর ২৪ পরগনার খড়দায় উপনির্বাচনের দিন ঘোষণা হতে না হতেই প্রকাশ্যে চলে এল বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। দলের  কলকাতা উত্তর শহরতলির সাংগঠনিক জেলা সভাপতির বিরুদ্ধে ফেসবুক লাইভে ক্ষোভ প্রকাশ করলেন মহিলা মোর্চার নেত্রী। বিষয়টিতে গুরুত্ব দিতে নারাজ বিজেপি নেতৃত্ব। এনিয়ে গেরুয়া শিবিরকে কটাক্ষ করেছে তৃণমূল।

মঙ্গলবারই ৪ কেন্দ্রে উপনির্বাচনের দিন ঘোষণা করেছে নির্বাচন কমিশন। ৩০ অক্টোবর খড়দা বিধানসভা আসনে উপনির্বাচন। এই অবস্থায়, ফের উত্তর ২৪ পরগনায় প্রকাশ্যে চলে এল বিজেপির দ্বন্দ্ব! এবার সাংগঠনিক সভাপতি কিশোর করের বিরুদ্ধে ফেসবুক লাইভে ক্ষোভ উগরে দিলেন কলকাতা উত্তর শহরতলি সাংগঠনিক জেলার মহিলা মোর্চার সহ সম্পাদিকা। কলকাতা উত্তর শহরতলির বিজেপি মহিলা মোর্চা সহ সম্পাদিকা সনিয়া হালদার বলেছেন, ‘কর্মীরা খেতে পাচ্ছে না। সভাপতি বাড়ি রং করছে। ফল প্রকাশের পর থেকে ঘরছাড়া অনেকে। বিজেপি কর্মীদের পাশে দাঁড়াননি তিনি।’ যার বিরুদ্ধে তাঁর অভিযোগ সেই কিশোর করকে এবিষয়ে ফোন করা হলে এবিষয়ে কোনও মন্তব্য করতে চাননি। 

সূত্রের খবর, এর আগে সনিয়া ওরফে সোনা হালদারকে সোশাল মিডিয়ায় দলবিরোধী মন্তব্যের জন্য শো কজ করা হয়। তারপরেও ফের ফেসবুকে দলীয় নেতাদের বিরুদ্ধে সরব তিনি। তাঁর আরও অভিযোগ, দলে গুরুত্ব কমছে পুরনোদের। সনিয়া হালদারের সংযোজন, ‘আমাকে সাসপেন্ড করে দিলেও দলেই আছি। তৃণমূল থেকে আসারা গুরুত্ব পেয়েছে।’ গোটা ঘটনা প্রসঙ্গে রাজ্য বিজেপির সহ সভাপতি অর্জুন সিংহ বলেছেন, ‘এগুলি কোনও ব্যপার নয়।  এসবের কোনও গুরুত্ব নেই।’ গেরুয়া শিবিরের গোষ্ঠীদ্বন্দ্ব সামনে আসতেই কটাক্ষ করতে দেরি করেনি তৃণমূল। দমদম-ব্যারাকপুর সাংগঠনিক জেলা তৃণমূলের সভাপতি পার্থ ভৌমিক বলেছেন, ‘বিজেপি আর কেউ করতে পারবে না গোষ্ঠী দ্বন্দ্ব লেগেই থাকবে।’ সব মিলিয়ে উপনির্বাচনের আগে, দলীয় দ্বন্দ্বে অস্বস্তিতে বিজেপি। 

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Arjun singh

আরো দেখুন