কলকাতা বিভাগে ফিরে যান

বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কাকে কটাক্ষ মদন মিত্রের

September 30, 2021 | < 1 min read

তৃণমূল নেতা তথা কামারহাটির বিধায়ক মদন মিত্রের বিরুদ্ধে ভবানীপুর উপনির্বাচনে ৭২ নম্বর ওয়ার্ডের ১২৬ নম্বর বুথ দখলের সরাসরি অভিযোগ তুলেছিলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। এই অভিযোগ ভিত্তিহীন বলে উড়িয়ে দেন মদন মিত্র।

স্বভাবসিদ্ধ ভঙ্গিতে রসিকতার ছলে কামারহাটির বিধায়ক বলেন, “ভগবানের নাম নিলে ভগবান খুশি হয়। বিজেপি ও ওদের ঐ প্রার্থী আমায় খুব ভালোবাসে, সর্বক্ষণ আমার নাম নেয়। বাড়িতে খোল-কত্তাল নিয়ে গান করতে আসে।

যেমন ভগবান কৃষ্ণের নাম নিলে কৃষ্ণ অখুশি হয় না। আমার নাম নিলে আমি অখুশি হই না। খালি বলি, রাম কা নাম বদনাম না কারো। যত ওরা নাম নেবে তত আমি ভালো থাকব।

মদন মিত্র ভবানীপুরের বাসিন্দা হলেও তাঁর ভোট কামারহাটিতে। তবে তিনি ছাড়া বাড়ির সব সদস্যের ভোট ভবানীপুরের ৭২ নম্বর ওয়ার্ডে। এদিন মদন মিত্র নিজেই গাড়ি চালিয়ে ভোটগ্রহণ কেন্দ্রে নিজের বয়স্ক অসুস্থ দিদি ও স্ত্রীকে নিয়ে যান তিনি। তৃণমূল নেতার কথায়, “আমি এখানকার ভোটার নই, কিন্তু বাসিন্দা। তাই আমার একমাত্র দিদিকে নিয়ে ভোটকেন্দ্রে যাচ্ছি। অসুস্থ, বয়স হয়েছে। তাই আমি নিয়ে না গেলে দিদি একা ভোট দিতে যেতে পারবে না।” তবে নিয়ম মেনে ভোট কেন্দ্র থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রাখেন মদন মিত্র।

TwitterFacebookWhatsAppEmailShare

#Madan Mitra, #Bhabanipur, #By Election

আরো দেখুন