দেশ বিভাগে ফিরে যান

জাতীয় কর্মসমিতিতে দলবদলু রাজীব! বিজেপির বিরুদ্ধে টুইটে তোপ তথাগতর

October 10, 2021 | 2 min read

পুজোর মধ্যেই টুইট বাণে ফের বিজেপিকে চরম অস্বস্তিতে ফেললেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। সম্প্রতি, বিজেপির নতুন জাতীয় কর্মসমিতিতে বিশেষ আমন্ত্রিতের তালিকায় নাম রাখা হয়েছে দলবদলু ও ডোমজুর থেকে গো-হারা রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajeeb Banerjee)। আর প্রসঙ্গ তুলে বাংলার দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় নেতাদের নিশানা করলেন তথাগত।

তাঁর স্পষ্ট অভিযোগ সেই চারমূর্তি “KDSA”-এর দিকে। নাম না করে কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, অরবিন্দ মেনন ও শিবপ্রকাশকে বিঁধে ট্যুইটারে তথাগত রায় লিখেছেন, “রাজীব যখন ফের তৃণমূলে ফেরার উদ্যোগ নিচ্ছে, তখন তার নাম বিজেপির জাতীয় কর্মসমিতির কমিটিতে রাখা হল। রাজ্য কমিটিকে বিষয়টি জানানো প্রয়োজন পর্যন্ত কেউ মনে করেনি। কার সুপারিশে এমন হল? কী চলছে টা কী?”

এখানেই শেষ নয়। আরও একটি টুইটে তথাগত রায় তুলে ধরেছেন বিধানসভা ভোটের আগে কংগ্রেস নেতা প্রয়াত সোমেন মিত্র’র স্ত্রীকে চৌরঙ্গী কেন্দ্রে প্রার্থী ঘোষণা করার পর যেভাবে মুখ পুড়েছিল বিজেপির। তখন সরাসরি শিখা মিত্র প্রার্থী পদ প্রত্যাখ্যান করেন। ফের একবার বিষয়টি মনে করিয়ে দিয়ে সেই চারমূর্তি “KDSA”-কে কাঠগড়ায় তুলেছেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি তথাগত রায়।

উল্লেখ্য, একুশের বিধানসভা ভোটে বিজেপির ভরাডুবির পর গত ৬ মে এক বিস্ফোরক ট্যুইটারে তথাগত রায় লিখেছিলেন, “কৈলাস, দিলীপ, শিবপ্রকাশ, অরবিন্দ-এই চারমাথায় প্রধানমন্ত্রী এবং স্বরাষ্ট্রমন্ত্রীর সম্মান ধুলোয় মিশিয়েছে। এবং বিশ্বের সবচেয়ে বড় দলের নাম খারাপ করেছেন। হেস্টিংসের শীর্ষে এবং সাততারা হোটেলে বসে তাঁরা তৃণমূলের আবর্জনাদের মধ্যে টিকিট বাঁটোয়ারা করেছেন। এখন দলীয় কর্মীদের তোপ থেকে বাঁচতে তাঁরা সেখানেই বসে আছেন। ভাবছেন এই ঝড় চলে যাবে।”

TwitterFacebookWhatsAppEmailShare

#Rajib Banerjee, #tathagata roy, #bjp

আরো দেখুন