রাজ্য বিভাগে ফিরে যান

আমি চাটার্ড ফ্লাইটে সেদিন যেতে চাইনি, নিয়ে যাওয়া হয়েছিল – বিস্ফোরক রাজীব

November 1, 2021 | < 1 min read

একুশের নির্বাচনের আগে চার্টার্ড বিমানে দিল্লি উড়িয়ে নিয়ে যাওয়া হয়েছিল রাজীব বন্দ্যোপাধ্যায়কে। সেখানে অমিত শাহের হাত থেকে বিজেপির পতাকা তুলে নেন তিনি। কিন্তু ৮ মাসের মধ্যেই মোহভঙ্গ। ফের তৃণমূলে ফিরেছেন রাজীব। তারপরেই নতুন করে উঠছে চাটার্ড বিমানের কথা।

এবার সেই নিয়ে মুখ খুললেন রাজীব বন্দ্যোপাধ্যায়। বললেন, ‘আজ আর নাম বলতে চাই না। কিন্তু আমি চার্টার্ড বিমানে যেতে চাইনি। আমাকে নিয়ে যাওয়া হয়েছিল। আমি বিজেপিতে থেকেও বারবার প্রতিবাদ করেছি। একুশের নির্বাচনে যে ভাষা ব্যবহার করা হয়েছিল আমি তার প্রতিবাদ করেছি’।

তবে রাজীব পুরনো দলে ফিরতেই আক্রমণ শানিয়েছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। অবশ্য তাতে পাত্তা দিচ্ছেন না রাজীব। এই বিষয়ে রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, ‘কল্যাণ বন্দ্যোপধ্যায় আমার সম্মানীয় অভিভাবক। উনি কী বললেন আমাকে নিয়ে, আমি ভাবছি না। আমাকে দল যে দায়িত্ব দেবে আমি সেটাই করব। আমি রং নিয়ে ভাবি না। আমি সব ধরণের পোষাকও পড়ি। আজ সবুজ পড়লাম মানে এটা নয় যে, আমি তৃণমূল কংগ্রেসে ফিরছি বলে।’


অভিষেক এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের ভূয়সী প্রশংসাও করেন রাজীব। বলেন, ‘আমি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কৃতজ্ঞতা জানাই। কৃতজ্ঞতা জানাই মমতা বন্দ্যোপাধ্যায়কে। আমি ভুল করেছিলাম স্বীকার করছি। ভুল তো মানুষই করে। জেদের বশে ভুল সিদ্ধান্ত নিয়েছিলাম। আমায় মমতা বন্দ্যোপাধ্যায় নিষেধ করেছিলেন। আমাকে অভিষেক আধ ঘন্টা বুঝিয়েছিলেন। আমি অনুতপ্ত। সেদিন কথা শুনলে আজ দিশাহীন হতাম না’।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #tmc, #politics, #Rajib Banerjee, #chartered flights, #West Bengal

আরো দেখুন