খেলা বিভাগে ফিরে যান

প্রেমিকা আথিয়া শেট্টির জন্মদিনে ভালোবাসায় ভরা শুভেচ্ছা কে এল রাহুলের

November 6, 2021 | 2 min read

বলিউডের সঙ্গে ক্রিকেটের যোগসূত্র নতুন কিছু নেই। সেই পতৌদির আমল থেকে একে অপরের সঙ্গে হাতধরাধরি করে চলে আসছে। শর্মিলা ঠাকুর-টাইগার পতৌদি থেকে আজহারউদ্দিন-সংগীতা বিজলানি, বিরাট কোহলি-অনুষ্কা শর্মা.. এমন ভুরি ভুরি উদাহরণ রয়েছে। এবার সেই তালিকায় আরও একটি জুটির নাম জুড়ল- অভিনেত্রী আথিয়া শেট্টি এবং ক্রিকেটার কেএল রাহুল। 

৫ নভেম্বর ছিল অভিনেত্রী আথিয়া শেট্টির জন্মদিন। আর এই বিশেষ দিনে ছবি পোস্ট করে তাঁকে আদুরে শুভেচ্ছা জানালেন ভারতীয় ক্রিকেট দলের ডান হাতি ব্যাটসম্যান ও উইকেট কিপার কেএল রাহুল। এতদিন সম্পর্ক নিয়ে রাকঢাক করলেও, এদিন প্রকাশ্যে আনলেন সম্পর্কের কথা। 

আথিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দুটি ছবি পোস্ট করেন কে এল রাহুল। এটি ছবিতে আথিয়াকে আলতো আলিঙ্গন করে করেছেন কেএল। অপর ছবিতে তারকা জুটিকে জিভ দিয়ে ভেংচি কাটতে দেখা গেছে। ক্যাপশনে লেখেন, ‘শুভ জন্মদিন (সঙ্গে লাল হৃদয় ইমোজি)’। আর লাল হদয়ের ইমোজি ব্যবহার করতেই সব জল্পনার অবসান ঘটিয়ে, এদিন দু-জনের সম্পর্কে যেন সিলমোহর পড়ল।

প্রসঙ্গত, ক্রিকেটার কেএল রাহুল এবং অভিনেত্রী আথিয়া শেট্টির সম্পর্ক নিয়ে বলিপাড়ায় গুঞ্জন ছিল বহু দিনের। চলতি বছর দুবাইয়ে আয়োজিত টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপে স্কটল্যান্ডের সঙ্গে ভারতের ম্যাচ দেখতে মাঠে হাজির ছিলেন আথিয়া। রাহুলের অর্ধ শতরাকে গ্ল্যালারি থেকে উচ্ছ্বাস নজরে এসেছিল সুনীল শেট্টির কন্যার। 

অন্যদিকে, মাস কয়েক আগে ইংল্যান্ডে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে যাওয়ার সময় বিসিসিআই-এর কাছে আথিয়াকে নিজের সঙ্গীনি বলে উল্লেখ করেছিলেন কেএল রাহুল। যখন ইংল্যান্ড সফরে ছিল ভারতীয় ক্রিকেট টিম। সঙ্গে ছিল তাঁদের পরিবারও। তখনই কেএল এনং আথিয়াকে এক ফ্রেমে দেখা যায় অন্যান্য ক্রিকেটারদের পরিবারের সঙ্গে।

হিরো (২০১৫), মুবারাকান (২০১৭) এবং মতিচুর চাকনাচুর (২০১৯)এর মতো ছবিতে অভিনয় করেছেন আথিয়া। ২০১৫ সালে বলিউডে ডেবিউ করেন সুনীল শেট্টি কন্যা।

TwitterFacebookWhatsAppEmailShare

#athiya shetty, #KL Rahul

আরো দেখুন