দেশ বিভাগে ফিরে যান

এবার শাহরুখ পুত্রের গ্রেপ্তারিতে জড়াল কৈলাস বিজয়বর্গীয়র নাম

November 8, 2021 | < 1 min read

মাদক মামলায় শাহরুখপুত্র আরিয়ানের (Aryan Khan) গ্রেপ্তারির নেপথ্যে রয়েছেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র (Kailash Vijayvargiya) ঘনিষ্ঠ। আর তাঁর নাম নীরজ যাদব। এমনই বিস্ফোরক অভিযোগ এনসিপি ঘনিষ্ঠ সুনীল পাটিলের। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে একথা বলেন সুনীল। 

এনসিপি ঘনিষ্ঠ এই সুনীল পাটিল আরিয়ান কাণ্ডের মূল চক্রী, শনিবার এই অভিযোগ করেন মহারাষ্ট্র বিজেপি-র নেতা মোহিত কম্বোজ। মোহিতের অভিযোগ, গত ২০ বছর ধরে এনসিপি নেতাদের সঙ্গে সুনীলের সখ্য। মহারাষ্ট্রের প্রাক্তন মন্ত্রী অনিল দেশমুখের ছেলে হৃষিকেশ দেশমুখের সঙ্গে তাঁর সম্পর্ক খুব ভাল। সেই সুনীল পাটিলই এবার অভিযোগ করেন আরিয়ানদের রেভ পার্টির খবর তাঁকে দিয়েছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়র ঘনিষ্ঠ নীরজ যাদব।

সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে আরিয়ান মামলার অন্যতম সাক্ষী কিরণ গোসাভির নাম উল্লেখ করেন সুনীল। গোসাভিকে তিনি সেপ্টেম্বর মাসের আগে চিনতেন না বলেই দাবি করেছেন। সুনীল জানান, তিনি বিজেপি কর্মী মণীশ ভানুশালিকে চিনতেন তিনি। দিল্লির এক হোটেলে মণীশ তাঁকে ডেকে প্রবল মারধর করে জিজ্ঞাসাবাদ করেন। তখনই তিনি আরিয়ানদের ক্রুজ পার্টির খবর জানিয়ে দিয়েছিলেন। 

গত শনিবার আবার মোহিত কম্বোজ জানান, সুনীল পাটিল ১ অক্টোবর স্যাম ডি’সুজাকে হোয়াটসঅ্যাপের মাধ্যমে মাদক পার্টির খবর দেন। পার্টিতে কে কে থাকবে সেই তালিকা আছে বলেও দাবি করেন সুনীল। স্যামকে তিনি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কারও সঙ্গে যোগাযোগ করিয়ে দিতে বলেন। এনসিবি অফিসার ভি ভি সিংয়ের সঙ্গে কথা বলেন এনসিপি ঘনিষ্ঠ সুনীল পাটিল। যদিও এনসিপি নেতা নবাব মালিকের দাবি, সুনীল পাটিল বলে তাঁদের দলে কেউ নেই। এমন কাউকে তিনি চেনেন না।  পাটিল সমীর ওয়াংখেড়ের প্রাইভেট আর্মির একজন সদস্য বলেও দাবি করেছেন মালিক। 

TwitterFacebookWhatsAppEmailShare

#Aryan Khan, #Kailash Vijabargiya

আরো দেখুন