দেশ বিভাগে ফিরে যান

মুকেশ আম্বানির বাসভবনে হামলার পরিকল্পনা? নিরাপত্তা বাড়াল মুম্বই পুলিশ

November 9, 2021 | < 1 min read

ফের মুকেশ আম্বানির (Mukesh Ambani) বাসভবনে হামলার পরিকল্পনা? দুই অজ্ঞাত পরিচয় ব্যক্তি হাতে বড় ব্যাগ নিয়ে শিল্পপতি আম্বানির বাড়ির খোঁজ করছিল। মুম্বই (Mumbai) পুলিশকে ফোন করে একথা জানায় এক ট্যাক্সি চালক। খবর পাওয়ার পর আর এক মুহূর্তও নষ্ট করেনি মুম্বই পুলিশ। তড়িঘড়ি মুকেশ আম্বানির বাড়ি অ্যান্টিলার নিরাপত্তা কয়েকগুণ বাড়িয়ে দিল তারা।

উল্লেখ্য, গত ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ে মুকেশ আম্বানির বাড়ি ‘অ্যান্টিলা’র সামনে দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে ২০টি জিলেটিন স্টিক পাওয়া যায়। ওই ঘটনায় দেশজুড়ে চাঞ্চল্য ছড়ায়। তদন্তে উঠে আসে একাধিক বিস্ফোরক তথ্য। ওই ঘটনায় নাম জড়ায় পুলিশ অফিসার শচীন ওয়াজের নাম। তারপর মে মাসে তাঁকে বরখাস্ত করে মুম্বই পুলিশ (Mumbai Police)।

জানা যায়, যে গাড়িতে বোমা রাখা হয়েছিল তার মালিক ব্যবসায়ী মনসুখ হিরনকে মৃত অবস্থায় পাওয়া যায় ৫ মার্চ। এরপরে রহস্য আরও গভীর হয়। শচীনকে জেরা করার পরে তাঁকে গ্রেপ্তার করে এনআইএ। তার আগেই ‘এনকাউন্টার স্পেশালিস্ট’ ওয়াজের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল, মনসুখ হিরেনকে তিনিই খুন করেছেন। এই অভিযোগের ভিত্তিতে আগেই তাঁকে পদ থেকে সরিয়ে দেওয়া হয়।

TwitterFacebookWhatsAppEmailShare

#mukesh ambani, #Mumbai, #security, #antilia

আরো দেখুন