বিনোদন বিভাগে ফিরে যান

ছেলে জামিন পেতে শান্তি, শাহরুখ শুটিংয়ের জন্য যাচ্ছেন স্পেন

November 11, 2021 | 2 min read

হঠাৎ করে মাদক কাণ্ডে জড়িয়ে পড়ল ছেলে আরিয়ান খান (Aryan Khan)। কী আর করবেন শাহরুখ! সব সিনেমার শুটিং বাদ দিয়ে ছেলের চিন্তায় দিনরাত এক করলেন। আইনজীবী বদলে ফেললেন। নানা মানুষের শলাপরামর্শ নিলেন। তবুও ছেলের জামিন পেতে কালঘাম ছুটল ‘বাদশা’র। তবে এখন কিছুটা শান্তি। ঘরের ছেলে ঘরে ফিরেছে। আদরের আরিয়ান এখন শাহরুখের চোখের সামনে। তাই সব দুশ্চিন্তা দূরে সরিয়ে নিজের কাজে ফিরতে চলেছেন শাহরুখ। শোনা যাচ্ছে, নতুন ছবি ‘পাঠান’-এর শুটিংয়ের জন্য আগামী মাসে স্পেনে উড়ে যাচ্ছেন শাহরুখ খান (Shah Rukh Khan)।

Shah Rukh Khan

২০২২ সালের ১৫ আগস্ট মুক্তি পাওয়ার কথা শাহরুখের ‘পাঠান’। কিন্তু মাদক কাণ্ডে আরিয়ান জড়িয়ে পড়ার কারণে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হন শাহরুখ। তবে ছেলে ঘরে ফিরে আসায়, এখন কিছুটা স্বস্তিতে রয়েছেন তিনি। তাই আর দেরি না করে কাজে ফিরছেন। শাহরুখ-ঘনিষ্ঠদের থেকে পাওয়া খবর অনুয়ায়ী, সুপারস্টার নাকি জানিয়ে ছিলেন ১৩ নভেম্বর অর্থাৎ আরিয়ানের জন্মদিনের পরেই ফের শুটিং ফ্লোরে ফিরবেন। কারণ, তাঁর হাতে শুধু ‘পাঠান’ নয়, রয়েছে দক্ষিণী পরিচালক অ্য়াটলির নতুন ছবিও। তাই এই দুই ছবির শুটিং শুরু করার আগে শুধু পরিবারকে সময় দিচ্ছেন শাহরুখ খান।

shahrukhkhan

জানা গিয়েছে, পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবির দু’টি গানের শুটিংয়ের জন্যই স্পেনে উড়ে যাবেন শাহরুখ। স্পেনের অদেখা লোকেশনেই হবে এই গানের শুটিং। শাহরুখের সঙ্গে এই শুটিংয়ে থাকবেন দীপিকা পাড়ুকোনও। শেষবার ‘কিং খান’কে পর্দায় দেখা গিয়েছিল ‘জিরো’ ছবিতে। ‘পাঠান’ ছবির ঘোষণা হওয়ার পর থেকেই অনুরাগীদের আশা ছিল শাহরুখকে দেখবেন নতুন অবতারে। তবে মাঝখানে আরিয়ান ও মাদক কাণ্ড কিছুটা সমস্যায় ফেলে দেয় শাহরুখকে। সব সমস্যা কাটিয়ে ডিসেম্বরেই বাদশা ফিরছেন স্বমহিমায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#Shahrukh Khan, #shooting, #Aryan Khan

আরো দেখুন