রাজ্য বিভাগে ফিরে যান

ভোটের পর থেকেই নিখোঁজ এই বিজেপি বিধায়ক! মিসিং ডায়েরি মালদহের থানায়

November 25, 2021 | 2 min read

বাংলা একুশের বিধানসভা নির্বাচনের পর থেকে কেটে গিয়েছে ছয় মাসের বেশি সময়। অথচ উত্তরবঙ্গের মানুষ যেখানে গোটা রাজ্যের স্রোত এর বিপরীতে গিয়ে উত্তরবঙ্গ জুড়ে বিজেপিকে ভোট দিয়েছিলেন, মাত্র ছয় মাসের মধ্যে মোহভঙ্গ হতে শুরু করেছে তাদের।মালদহ ইংরেজবাজার এর বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী নাকি ভোটে জেতার পর থেকে এলাকার মানুষের সুখ-দুঃখের খোঁজ নিয়ে কাজ করা তো দূরের কথা, এলাকাতেই আসেন না বলেও অভিযোগ। হারিয়ে গিয়েছে ইংরেজবাজারের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী। তাকে খুঁজে দেওয়ার জন্য পুলিশ ও প্রশাসনের কাছে লিখিতভাবে অভিযোগ জানালো ইংরেজবাজার তৃণমূল ছাত্র যুব কমিটির নেতাকর্মীরা। পাশাপাশি বিজেপি বিধায়কের সন্ধান পেতেই মালদা শহরের রবীন্দ্র এভিনিউ এলাকায় মানববন্ধন করলো তৃণমূলের ওই ছাত্র যুব সংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার দুপুরে আচমকা এমনই খবরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে শহর জুড়ে।

এদিন বিজেপি বিধায়ককে খুঁজে দেওয়ার দাবিতে এমন কর্মসূচি পালন করেন তৃণমূলের ইংরেজবাজার ছাত্র-যুব শহর কমিটির সদস্যরা।

অভিযোগ , বিধানসভা নির্বাচনের পর ছয় মাসের বেশি সময় পেরিয়ে গিয়েছে। কিন্তু ইংরেজবাজারের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরীর দেখা মানুষ পাচ্ছে না সাধারণ মানুষ । বিধায়কের কাছে কিভাবে দেখা করবেন, কোথায় গেলে বিধায়কের দেখা মিলবে সে ব্যাপারে কিছু বুঝতে পারছেন না মানুষ। বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থীকে জয়ী করে ইংরেজবাজারের মানুষ যে হারে হারে ভুল করেছেন , তা এখন টের পাচ্ছেন। বিধায়কের দেখা পাওয়ার জন্যই মানুষ হন্যে হয়ে ঘুরে বেড়াচ্ছেন। তাই এদিন তৃণমূলের ছাত্র যুব সংগঠনের পক্ষ থেকে নিখোঁজ হয়ে যাওয়ার একটি অভিযোগ আমরা পুলিশ এবং প্রশাসনের কাছে জানিয়েছি। আমরা চাই বিজেপি বিধায়ককে খুঁজে বার করুক প্রশাসন । আসলে উনি এখন নিরুদ্দেশ।

ইংরেজবাজার তৃণমূল ছাত্র-যুব কমিটির আহ্বায়ক অর্পণ সেন জানিয়েছেন, ইংরেজবাজারের বিজেপি বিধায়কের গত কয়েক মাস ধরে কোন খোঁজ নেই । তার দেখা পাচ্ছেন না সাধারণ মানুষ । কাজকর্ম তো দূরের কথা। বিধানসভা নির্বাচনে বিজেপি বিধায়ককে জয়ী করে যে ভুল মানুষ করেছে, তার অনুশোচনা এখন এই বিধানসভা কেন্দ্রের মানুষদের মধ্যে হচ্ছে।

কিন্তু তাবলে আমরা বিধায়ককে শহরে দেখতে পাবো না, এটা কেমন কথা। আসলে বিজেপি বিধায়ক নিখোঁজ হয়ে গিয়েছেন । তাই উনাকে খুজে দেওয়ার দায়িত্ত প্রশাসনের এই দাবিতে এদিন পুলিশ ও প্রশাসনের কাছে অভিযোগ জানানোর পাশাপাশি শহরের রবীন্দ্র মূর্তির কাছে মানববন্ধনে সামিল হয়েছি।

জেলা বিজেপি জেলা সভাপতি গোবিন্দ চন্দ্র মন্ডল জানিয়েছেন, বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী মালদা শহরের আছেন। তিনি দলের কাজ করার পাশাপাশি সাধারণ মানুষের জন্য কাজ করছেন। আসলে তৃণমূলের কোন কাজ না থাকায় এই ধরনের ভিত্তিহীন অভিযোগ তুলে তারা মানুষকে বিভ্রান্ত করছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #bjp, #malda

আরো দেখুন