কলকাতা বিভাগে ফিরে যান

পুরভোট: ১৬ই ডিসেম্বর দক্ষিণ কলকাতায় ২টো প্রচার সভা করতে পারেন মমতা

December 3, 2021 | < 1 min read

পুরভোটের রণকৌশল সাজাতে ৪ঠা ডিসেম্বর, শনিবার দলীয় প্রার্থীদের নিয়ে বৈঠকে বসছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দুপুরে মহারাষ্ট্র নিবাস হলে ১৪৪ জন তৃণমূল প্রার্থীকে ডেকেছেন দলনেত্রী। থাকবেন দলের অন্যান্য‌ শীর্ষ নেতৃত্ব। ওই বৈঠকে প্রার্থীদের প্রস্ততির বার্তা দেবেন নেত্রী।

এদিকে, বৃহস্পতিবার নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও প্রশান্ত কিশোরের মধ্যে বৈঠক হয়েছে। ৪ ডিসেম্বর প্রার্থীদের সঙ্গে বৈঠকের পর পুরভোটে প্রচার শুরু করে দেবেন তৃণমূল নেত্রী।

দলীয় সূত্রে জানা গিয়েছে, কলকাতা উত্তর ও দক্ষিণে দু’টি ভাগে প্রচার করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। ১৬ ডিসেম্বর বাঘাযতীন যুব সঙ্ঘের মাঠে মমতার সভা রয়েছে। যাদবপুর, টালিগঞ্জ এলাকার ওয়ার্ডগুলির তৃণমূল প্রার্থীরা থাকবেন ওই সভায়। একইদিনে বেহালা চৌরাস্তায় সভা করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বেহালা পূর্ব ও পশ্চিমের ২১টি ওয়ার্ডের তৃণমূল প্রার্থীরা থাকবেন সভায়। এছাড়াও জানা গিয়েছে, ইস্তাহার তৈরির বিষয়েও আলোচনা চলছে।

পুরভোটে পুরোদস্তুর প্রচার শুরু করে দিয়েছেন তৃণমূল প্রার্থীরা। ফ্লেক্স, হোর্ডিং, ব্যানার, দেওয়াল লিখনের পাশাপাশি প্রত্যেক প্রার্থীই সকাল থেকে বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারছেন।

এদিকে, ৭৩ নম্বর ওয়ার্ডে তৃণমূলের টিকিট না পেয়ে নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বিদায়ী কো-অর্ডিনেটর রতন মালাকার। মনোনয়নপত্র জমা দেওয়ার পরে বৃহস্পতিবার রতন মালাকার জানিয়েছেন, প্রচার আপাতত বন্ধ রেখেছি। তৃণমূল রাজ্য সভাপতি সুব্রত বক্সি, মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়, বিধায়ক মদন মিত্রের সঙ্গে কথা হয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#campaign, #KMC Election, #Mamata Banerjee

আরো দেখুন