বিনোদন বিভাগে ফিরে যান

দিদি নম্বর ওয়ানের মঞ্চে ফাঁস বাবুল সুপ্রিয়র প্রেমকাহিনী

December 24, 2021 | 2 min read

তিনি নেতা, অভিনেতা, গায়ক। কথা হচ্ছে বাবুল সুপ্রিয়র (Babul Supriyo)। বিজেপিতে লম্বা ইনিংস খেলার পর তিনি এখন তৃণমূলে। এত দিন তৃণমূলের বিরুদ্ধে সুর চড়িয়েছিলেন। এবার তৃণমূলের সঙ্গে হাত হাত রেখে নিজের রাজনীতির কেরিয়ারের নয়া ইনিংস শুরু করেছেন। এবার রাজনীতির মঞ্চ ছেড়ে বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo) দেখা গেল দিদি নম্বর ওয়ানের মঞ্চে। একা নয়, একেবারে সস্ত্রীকে দেখা গেল বাবুলকে। আর সেখানেই ফাঁস হল বাবুল-রচনার প্রেমের কাহিনী।

বাবুল সুপ্রিয়র স্ত্রী রচনা শর্মা সুপ্রিয় পেশায় বিমান সেবিকা। ‘দিদি নম্বর ওয়ান’-এর মঞ্চে সঞ্চালক রচনা বন্দ্যোপাধ্যায়কে তিনি জানান তাঁর জীবনের লেডি লাভ রচনা সঙ্গে প্রথম সাক্ষাতের কথা। প্রথমবার ফ্লাইটেই দেখেন রচনাকে। বাবুল বলেন, ‘বেল বাজিয়ে কফি চাইলাম। প্রথমবার কফি আনল অন্য কেউ। তারপর আবার কফি চাইলাম, তখন ও এল। একটা কাগজ আর পেন এগিয়ে দিয়ে বললাম, গিভ মি ইয়োর ফোন নম্বর। ও একটা নম্বর লিখে দিল। ওটা কেটে দিয়ে আমি আবার কাগজ এগিয়ে দিয়ে বললাম, এবার তোমার সত্যিকারের নম্বর দাও। ব্যাস ওতেই পটে গেল। যদিও তারপর রোজ সকালে উঠে হোয়াটসঅ্যাপে গান লিখে পাঠাতাম।’

বাবুলের স্ত্রী রচনার কথায়, বাইরে যতই চাঁচাছোলা কথা বলুক আসলে বাবুল সুপ্রিয় একেবারে ফ্যামিলি ম্যান। শুধু তাই নয় তিনি আদ্যন্ত রোম্যান্টিকও বটে। রচনা জানান, বাবুল (Babul Supriyo) কাজের জন্য যেখানে যান সঙ্গে করে নিয়ে যান তাঁকে ও তাঁদের একমাত্র মেয়েকে। তবে তাঁর রোম্যান্টিকতা এখানেই শেষ নয়, রচনা জানান এখনও বাড়ি থেকে বেরনোর আগে রোজ স্ত্রীর কপালে টিপ বাবুলই পরিয়ে দেন। দিদি নম্বর ওয়ানের মঞ্চে রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachana Banerjee) অনুরোধে তাঁর নিজের স্ত্রী রচনার জন্য ‘ইয়ে নয়না, ইয়ে কাজল’ গেয়ে ‘দিদি নং ১’-এর মঞ্চ মাতিয়ে দিলেন বাবুল (Babul Supriyo) এরপর। আর স্ত্রীকে বললেন, ‘রচনি, তুম মেরি সুন্দরী’। বাবুলের সঙ্গে দিদি নম্বর ওয়ানের মঞ্চে দেখা গিয়েছে মদন মিত্রকে। প্রথমবার এই শোতে স্ত্রী অর্চনা মিত্রকে ক্যামেরার সামনে আনেন মদন মিত্র (Madan Mitra) । এই শোতে মদন মিত্র জানান তাঁর প্রেমের কাহিনী। কীভাবে ছাত্রীকে নিজের স্ত্রী বানিয়েছিলেন সেই গল্পই জানান কামারহাটির বিধায়ক।

TwitterFacebookWhatsAppEmailShare

#Babul Supriyo, #rachana banerjee, #didi no 1

আরো দেখুন