বিনোদন বিভাগে ফিরে যান

টলিউডের সব রেকর্ড ভেঙে দিল ‘টনিক’, উচ্ছসিত দেব

December 29, 2021 | 2 min read

বড়দিনে মুক্তি পেয়েছে দেব (Dev) ও পরাণ বন্দ্যোপাধ্যায় অভিনীত ছবি ‘টনিক’। এই ছবি মুক্তি পেয়েছে মাত্র চার দিন হয়েছে। তাতেই রেকর্ড ভেঙে দিয়েছে এই ছবি। মঙ্গলবার সকাল সকাল নিজের ছবি ‘টনিক’ নিয়ে এমনটাই ঘোষণা করলেন দেব।

‘নো প্যানিক ওনলি টনিক’(Tonic) এটাই ছিল এই ছবির মূল মন্ত্র। তাতেই বাজিমাত দেবের টনিকের। দেব প্রথম থেকেই বলেছিলেন, এই ছবিটি তাঁর অত্যন্ত কাছের। ছবির এই সাফল্যে মঙ্গলবার দেব নিজের টুইটার হ্যান্ডেলে লেখেন, ‘করোনা পরবর্তী সব রেকর্ড ভেঙে দিয়েছে ‘টনিক’ (Tonic)। আমি শুধু আমার দর্শকদের ধন্যবাদ জানাতে পারি। ভালোবাসা আর ভরসা রাখার জন্য আমি আপ্লুত।’

এই টনিক ছবিটি দুটি প্রজন্মের গল্পকে তুলে ধরা হয়েছে। একদিকে জলধর সেনের চরিত্রে অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। অন্যদিকে, তাঁর জীবনের টনিক হয়ে আসেন দেব। মূলত দেব, পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়া- তিন জনকে ঘিরেই এগিয়েছে ছবির গল্প। এছাড়াও রয়েছেন সুজন মুখোপাধ্যায়, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, বিশ্বজিৎ চক্রবর্তী, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসুর মতো অভিনেতার।

এই ছবিতে দেবের সঙ্গে পাল্লা দিয়ে দুর্ধর্ষ সব স্টান্ট করতে দেখা গিয়েছ অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়কে। রক ক্লাইম্বিং, প্যারাগালাইডিং, রিভার রাফ্টিং সব কিছুই করেছেনএই ছবিতে।ই ছবিতে দেবের (Dev) চরিত্রের নাম ‘টনিক’। তিনি একজন ট্যুর প্ল্যানার। ঘুরতে নিয়ে যান বয়স্ক দুই মানুষকে। এরপরই তাঁরা জীবনের রসদ খুঁজে পান। জটিল পরিস্থিতিতেও ভালো ভাবে বেঁচে থাকার রসদ দেয় এই ছবি। আর তাতেই হলমুখী দর্শক।টিকিটের চাহিদা মেটাতে একের পর এক মাল্টিপ্লেক্সে বাড়ানো হচ্ছে শো-র সংখ্যা। তাতেই আপ্লুত দেব।

আসলে এই ‘টনিক’ এক ইচ্ছেপূরণের গল্প। এই ছবি এক মুক্ত বাতাসের মতো পাহাড়ি রাস্তা, বাঁক, ঝর্ণা সবই কিছু নিয়েই তৈরি এই ছবি।এক অবসরপ্রাপ্ত ব্যক্তির জীবনের গল্প বলতে আসছে ‘টনিক’ (Tonic)। যে ব্যক্তির জীবন কেটেছে চড়াই উতরাইের মধ্য দিয়ে। জীবনে অনেক প্রতিকূলতা পেরোতে হয়েছে তাঁকে। এবার তাঁর জীবনের এই বিশেষ দিনটি তিনি একটু বিশেষ ভাবে কাটাতে চান। দেবের সাহায্যে কী ভাবে তিনি খুব সুন্দর করে কাটালেন তাঁর সেই বিশেষ দিন সেই নিয়েই ছবির গল্প।

২০২১ সালে এই নিয়ে তিনটি ছবি মুক্তি পেল ‘টনিক’, ‘গোলন্দাজ’ ও ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। যার মধ্যে ‘টনিক’ ও ‘গোলন্দাজ’ হল রিলিজ হলেও, ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ ছবিটি ছিল টেলিভিশন রিলিজ। ২০২২ আসতে চলছে দেবের প্রতীক্ষীত ছবি ‘কিশমিশ’।

TwitterFacebookWhatsAppEmailShare

#Dev, #Tonic, #Paran Bandopadhyay, #Bengali Cinema

আরো দেখুন