বিনোদন বিভাগে ফিরে যান

কোভিড আক্রান্ত সস্ত্রীক জন আব্রাহাম

January 3, 2022 | 2 min read

দেশে লাফিয়ে বাড়ছে কোভিড ১৯ এবং ওমিক্রন গ্রাফ। প্রতি সপ্তাহেই বলিউড থেকেও আসছে একাধিক তারকার কোভিড আক্রান্ত হওয়ার খবর। এবার Covid19 পজিটিভ হলেন অভিনেতা জন আব্রাহাম (John Abraham) এবং তাঁর স্ত্রী প্রিয়া (Priya)। সোমবার সকাল সকাল এই খবর দুনিয়াকে জানিয়েছেন জন আব্রাহাম নিজেই। লিখেছেন তিন দিন আগে এক কোভিড সংক্রমিত ব্যক্তির সংস্পর্শে আসার পরই তিনি কোভিড আক্রান্ত হয়েছেন।

ইনস্টাগ্রাম (Instagram) স্টোরিজে পোস্ট করেছেন লম্বা মেসেজ। লিখেছেন, ‘তিন দিন আগে আমি এক ব্যক্তির সংস্পর্শে আসি। পরে জানতে পারি তিনি কোভিড আক্রান্ত ছিলেন। এই খবর জানতে পেরেই আমি আর প্রিয়া কোভিড পরীক্ষা করাই। আমাদের দু’জনেরই রিপোর্ট পজিটিভ আসে। আমরা বাড়িতেই কোয়ারেন্টিনে রয়েছি। কারও সংস্পর্শে আসিনি।’

কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan), অমৃতা আরোরারা (Amrita Arora)। গত সপ্তাহেই জানা গিয়েছিল কোভিড আক্রান্ত অর্জুন কাপুর (Arjun Kapoor), অনশূলা কাপুর (Anshula Kapoor), রিয়া কাপুর (Rhea Kapoor) এবং করণ বুলানি (Karan Boolani)। কোভিড আক্রান্ত হওয়ার খবর জানার পর তাঁরা প্রত্যেকেই কোয়ারেন্টিনে চলে যান। করোনা বিধি মেনে চলছেন। এদিকে কোভিডের হাত থেকে বাঁচতে পারেননি নোরা ফতেহিও।

বৃহস্পতিবার জানা যায় কোভিড ১৯ আক্রান্ত অভিনেত্রী নোরা ফতেহি (Nora Fatehi)। তাঁর হয়ে স্টেটমেন্ট রিলিজ করেছেন তাঁর পাবলিসিস্ট। জানানো হয়েছে ২৮ ডিসেম্বর কোভিড টেস্ট হয় Nora Fatehi-র। রিপোর্ট পজিটিভ আসার পরই নায়িকা নিজেকে আলাদা করে নিয়েছেন। রয়েছেন আইসোলেশনে।

নোরা ফতেহির ইনস্টাগ্রাম স্টোরিজে পোস্ট করে হয়েছে এই বিবৃতি। লেখা হয়েছে, ‘নোরা ফতেহির হয়ে আমরা জানাচ্ছি যে ২৮ ডিসেম্বর কোভিড টেস্টে নোরার রেজাল্ট পজিটিভ এসেছে। কোভিড বিধি নিষেধ মেনে নোরা কোয়ারানটিনে রয়েছেন। নিয়মিত চিকিত্‌সকের পরামর্শ নিচ্ছেন। BMC-র সঙ্গেও সহযোগিতা করা হচ্ছে যথাসাধ্য।’

১৪ ডিসেম্বর সবাইকে চমকে দিয়েছিলেন জন আব্রাহাম। ডিলিট করে দিয়েছিলেন ইনস্টাগ্রামে তাঁর সব পোস্ট। ফ্যানরা পড়ে গিয়েছিলেন ব্যাপক চিন্তায়। পরের দিন সকাই অবশ্য সব চিন্তার মেঘ কেটে যায়। পোস্ট করেন তাঁর আগামী ছবি Attack-এর টিজার। এই মুহূর্তে তাঁর ইনস্টা প্রোফাইল জুড়ে শুধুমাত্র Attack। অ্যাকশন থ্রিলারে টিজার শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘ভারতের প্রথম সুপার সোলজারের তৈরি হওয়ার সাক্ষী থাকুন। টিজার আউট নাও! ২৮ জানুয়ারি ওয়ার্ল্ডওয়াইড রিলিজ করবে অ্যাটাক।’ এই সময়টায় ছবির প্রমোশনে ব্যস্ত থাকার কথা ছিল জনের। তবে আদৌ এই কোভিড পরিস্থিতিতে সিনেমা হলে ছবি মুক্তি পাবে কি না তা নিয়েও অনিশ্চয়তা দেখা দিয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Bollywood, #covid 19, #john abraham, #priya runchal

আরো দেখুন