রাজ্য বিভাগে ফিরে যান

গত ২৪ ঘণ্টায় বাংলায় করোনা সংক্রমণের সংখ্যা আবার ১০ হাজার ছাড়াল

January 18, 2022 | < 1 min read

রাজ্য জারি বিধিনিষেধ। মিলেছে তার সুফলও। সোমবার ১০ হাজারের নিচে ছিল রাজ্যের দৈনিক করোনা আক্রান্তের সংখ্যা। মঙ্গলবার রাজ্যের কোভিড পরীক্ষা বাড়তেই সংক্রমের গণ্ডি ১০ হাজার ছাড়াল। সামান্য বাড়ল মৃত্যুও। 

স্বাস্থ্যভবনের মঙ্গলবার সন্ধের রিপোর্ট বলছে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ১০ হাজার ৪৩০ জন। মৃত্যু হয়েছে ৩৪ জনের। আর এই সময়ের মধ্যে সেরে উঠেছেন ১৩ হাজার ৩০৮ জন।

স্বাস্থ্যদপ্তরের পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনা (Corona Virus) আক্রান্তদের মধ্যে ২,২০৫ জন কলকাতার (Kolkata)। অর্থাৎ দৈনিক সংক্রমণের নিরিখে এদিন ফের প্রথমে ওই জেলা। গতকাল ২ হাজারের নিচে নেমেছিল দৈনিক আক্রান্তের সংখ্যা। এদিন ফের বাড়ল তা। দ্বিতীয় স্থানে উত্তর ২৪ পরগনা (North 24 Parganas)। একদিনে আক্রান্ত সেখানকার ১,৭৬১ জন। আগেরদিনের চেয়ে কমল সংক্রমণ। নিম্নমুখী কোভিড গ্রাফ স্বাভাবিকভাবেই স্বস্তি দিচ্ছে ওই জেলার বাসিন্দাদের।

দৈনিক সংক্রমণের নিরিখে ফের তৃতীয় স্থানে দক্ষিণ ২৪ পরগনা। একদিনে ওই জেলায় নতুন করে সংক্রমিত ৮৮৫ জন। চতুর্থ স্থানে হুগলি। সেখানে একদিনে সংক্রমিত ৪৫৪ জন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় রাজ্যের কম বেশি সব জেলা থেকেই নতুন আক্রান্তের হদিশ মিলেছে। ফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১৯, ১৭, ৫১৪।

TwitterFacebookWhatsAppEmailShare

#Corona Update, #Corona pandemic, #Bengal Fights Corona, #Coronavirus

আরো দেখুন