দক্ষিণবঙ্গ বিভাগে ফিরে যান

বীরভূমে বিজেপিতে বিরাট ধাক্কা! পদত্যাগ ৩০ শীর্ষ নেতার

January 18, 2022 | < 1 min read

বীরভূমে বিজেপিতে (BJP) বড়সড় ভাঙন। দুবরাজপুরে বিজেপির জেলা কমিটির সদস্য-সহ মোট ৩০ জন পদাধিকারী মঙ্গলবার ছাড়লেন পদ। পাশাপাশি তৃণমূলে যোগ দেওয়ার জন্য জেলা কমিটির কাছে লিখিত আবেদন জানিয়েছেন তাঁরা। এই পদত্যাগ বিজেপির জন্য বড় ধাক্কা, তা বলাই বাহুল্য।

জানা গিয়েছে, পদত্যাগীদের মধ্যে রয়েছেন আদি বিজেপি তথা শহর সভাপতি সন্দীপ আগরওয়াল, শহর সাধারণ সম্পাদক স্বরুপ আচার্যও। এবিষয়ে বিজেপির জেলা কমিটির সদস্য তথা বিধানসভা পর্যবেক্ষক প্রভাত চট্টোপাধ্যায় জানান, “বিজেপির কোনও নীতি নেই, উন্নয়নের কোনও পরিকল্পনা নেই। তাই আমরা একযোগে সকলে পদত্যাগ করলাম।” বিজেপির পদত্যাগীরা বলেন, তৃণমূল সময় দিলে অনুব্রত মণ্ডলের হাত থেকে পতাকা নিয়ে দলের হয়ে কাজ করতে চান তাঁরা।

এ প্রসঙ্গে বীরভূমের (Birbhum) দুবরাজপুরের বিজেপি বিধায়ক অনুপ সাহা জানান, “পদ ছাড়লেও কেউ এখনও দল ছাড়েননি। আমরা সকলের সঙ্গে কথা বলব।” যদিও জেলা কমিটির সদস্য তথা বিজেপির দুবরাজপুর বিধানসভার দলের পর্যবেক্ষক প্রভাত চট্টোপাধ্যায় জানান, “আমরা পদ ও দল দুটোই ছেড়েছি।” তৃণমূলের জেলা সহ-সভাপতি মলয় মুখোপাধ্যায় জানান, “বিজেপিতে কেউ সভ্য লোক থাকতে পারে না। সকলকে তৃণমূলের পক্ষ থেকে স্বাগত জানাই।”

উল্লেখ্য গত সপ্তাহে একইভাবে বিজেপির সংখ্যালঘু সেলের জেলা সভাপতি শেখ সামাদ-সহ জেলার সংখ্যালঘু সেলের সব মণ্ডল সভাপতি তৃণমূলে যোগ দিয়েছে। হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়েছেন জেলা সহ-সভাপতি উত্তম রজক ও দুবরাজপুর বিধানসভার অন্তর্গত সাধারন সম্পাদক অরিন্দম মুখোপাধ্যায়।

TwitterFacebookWhatsAppEmailShare

#birbhum, #bjp, #tmc

আরো দেখুন