বিনোদন বিভাগে ফিরে যান

ভয়াবহ গাড়ি দুর্ঘটনার কবলে প্রাক্তন মিস্টার ইউনিভার্স আর্নল্ড শোয়ার্ৎজেনেগার

January 22, 2022 | < 1 min read

হলিউডের (Hollywood) বিখ্যাত তারকা প্রাক্তন মিস্টার ইউনিভার্স এবং প্রাক্তন ক্যালিফোর্নিয়ার গভর্নর আর্নল্ড শোয়ার্ৎজেনেগার (Arnold Schwarzenegger) পড়লেন গাড়ি দুর্ঘটনার (Car Accident) কবলে। লস অ্যাঞ্জেলেসের পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবার বিকেল ৪.৩৫ নাগাদ দুর্ঘটনাটি ঘটে। হাইওয়েতে চার চারটি গাড়ি পর-পর একে অপরকে ধাক্কা মারে। কোনও গাড়ি উঠে পড়ে আর একটি গাড়ির উপর। লস অ্যাঞ্জেলেস পুলিশ বিভাগের আধিকারিক ড্রেক ম্যাডিসন বলেছেন, ‘চারটে গাড়ি একে অপরকে ধাক্কা মারে দ্রুত গতিতে এসে। এক একটা গাড়ি অন্য গাড়ির উপর উঠে গিয়েছিল। একটি গাড়ির মহিলা চালক এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন। এবং তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

জানা যাচ্ছে, আর্নল্ড শোয়ার্ৎজেনেগার (Arnold Schwarzenegger) ছিলেন একটি ইউকন গাড়িতে। সেটি গিয়ে ধাক্কা মারে একটি লাল রঙের টয়োটা গাড়িতে। দুর্ঘটনার বেশ কিছু ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ছবিগুলির মাধ্যমে দেখা যাচ্ছে, কতটা ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটেছিল। গাড়িগুলোর অবস্থা ভয়ঙ্কর।

যদিও আর্নল্ড শোয়ার্ৎজেনেগারের (Arnold Schwarzenegger) তেমন কোনও চোট লাগেনি বলেই এখনও পর্যন্ত জানা যাচ্ছে। অভিনেতার পক্ষ থেকে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হয়েছে যে, তিনি আপাতত চোটমুক্ত এবং সুস্থ রয়েছেন। যদিও আর্নল্ড শোয়ার্ৎজেনেগার উদ্বিগ্ন রয়েছেন আহত মহিলার জন্য। তাঁর বিষয়ে খোঁজ খবরও নিয়েছেন তিনি।

হলিউডের সুপারস্টারের দুর্ঘটনার খবর ছড়িয়ে পড়তেই তাঁর অনুরাগীরা চিন্তায় পড়ে গিয়েছিলেন। বিশেষ করে দুর্ঘটনাতে দুটো গাড়ি নয়, চারটি গাড়ি জড়িয়ে পড়ে। এটা শোনার পর থেকে তাঁর অনুরাগীরা ভেবেছিলেন, এত বড় দুর্ঘটনার পর আর্নল্ড শোয়ার্ৎজেনেগার (Arnold Schwarzenegger Car Accident) আদৌ সুস্থ আছেন তো? কিন্তু অভিনেতার পক্ষ থেকে যা জানানো হয়েছে, তা শুনে আশ্বস্তই হয়েছেন বিশ্বজোড়া তাঁর অগনিত অনুরাগীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#Hollywood, #Car Accident, #Arnold Schwarzenegger

আরো দেখুন