তথ্য যাচাই বিভাগে ফিরে যান

“ভেঙে দেওয়া হচ্ছে গোয়া তৃণমূল!” হতাশায় মিথ্যে প্রচার চালাচ্ছে বিজেপি

January 27, 2022 | < 1 min read

শিয়রে সাগর পাড়ের রাজ্য গোয়ায় বিধানসভা নির্বাচন, গোয়ায় তৃণমূলের দাপটে শঙ্কিত বিজেপি। ঘাস ফুলের ভয়ে চোখে সর্ষে ফুল দেখছে পদ্ম শিবির। হতাশায় ভেঙে পড়ে এবার মিথ্যে প্রচারকেই হাতিয়ার করল বিজেপি। 
গোয়া নিউজ অ্যালার্ট’স ২৪*৭ তরফে দাবি করা হয়েছে, একটি সূত্র মারফত তারা জানতে পেরেছেন; ‘আগামী ৪৮ ঘন্টার মধ্যে গোয়ায় তৃণমূলের সংগঠন ভেঙে দেওয়া হবে।’ সেই সঙ্গেই তারা একটি টুইটে উল্লেখ করছেন, “বিস্তারিত আসছে।”  


বিজেপির আমলে দেশ জুড়ে ফেক নিউজের বাড়বাড়ন্ত, রাজনৈতিকভাবে পেরে না উঠলেই বিজেপি বরাবর মিথ্যাচার আর ব্যক্তিকুৎসাকে হাতিয়ার করে। গোয়ার ক্ষেত্রেও তারা তাই করল। টুইটারে বিজেপির নেতারা লিখছেন গোয়া বিধানসভা নির্বাচন থেকে হাত গুটিয়ে নিচ্ছে তৃণমূল। আদপে যা অসত্য।


তারাই জানেন এটা তারা হতাশা থেকে লিখছেন নাকি মজা করে লিখছেন! হতাশাগ্রস্থ মানুষকে পরিহাসকেই হাতিয়ার করে। বলাইবাহুল্য নিজের হতাশা ঢাকতেই বিজেপি নেতারা এমন প্রচার করছেন, কিন্তু আদপে এই মিথ্যের বেসাতি করে বিজেপি নিজেদের হতাশাকেই প্রকাশ্যে নিয়ে এল।


এক সাংবাদিকের কথায়, ‘এক প্রবীণ ও অভিজ্ঞ নেতাকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে তার তরফে দুটি হাসির ইমোজির প্রতিক্রিয়া মিলেছে।’ 


বিজেপির এই আচরণে স্পষ্ট যে, গোয়ায় বিজেপির ক্ষমতায় প্রত্যাবর্তনের পথের প্রধান অন্তরায় হল তৃণমূল। ক্ষমতা হারানোর আশঙ্কায় এবং রাজনৈতিকভাবে তৃণমূলের ভয়েই তারা নির্বাচনের আগেই হতাশা হয়ে পড়েছে। এই আচরণ বলে দেয় গোয়ার মাটিতে বিজেপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গিয়েছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#fake News, #tmc, #Goa, #Fact Check, #Goa news alert

আরো দেখুন