রাজ্য বিভাগে ফিরে যান

জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে ভোট কেনার অভিযোগে পোস্টার আসানসোলে, অস্বস্তিতে বিজেপি

February 4, 2022 | < 1 min read

মহিলাদের দু’হাজার টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা আসানসোল পুরসভার(Asansol Municipality) প্রাক্তন মেয়র জিতেন্দ্র তিওয়ারির। এমনই পোস্টার(Poster against Jitendra Tiwari) দেখা গেল আসানসোলের ২৭ নম্বর ওয়ার্ডের রামকৃষ্ণ ডাঙাল এলাকায়। যা ঘিরে শুরু হয়েছে চাপানউতোর।

আগামী ১২ ফেব্রুয়ারি আসানসোল পুরসভার ভোট। তার আগেই বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে এই পোস্টার নিয়ে অস্বস্তিতে দল। শুক্রবার সকালে আসানসোলের ২৭ নম্বর ওয়ার্ডে বেশকিছু জায়গায় এই পোস্টার দেখা যায়। কোনওটায় লেখা, এই ওয়ার্ডের মহিলাদের দু’হাজার টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা করছেন প্রাক্তন মেয়র। আবার কোথাও লেখা, ভবিষ্যতেও টাকা দেওয়া হবে মহিলাদের ভোট কিনতে।

যদিও টাকা দিয়ে ভোট কেনার অভিযোগ অস্বীকার করেছেন জিতেন্দ্র। তাঁর অভিযোগ, টাকা দেওয়ার কালচার বিজেপির নেই, তৃণমূলের আছে। এই অভিযোগ উড়িয়ে দিয়ে তৃণমূল নেতা ভি শিবদাসন দাসু বলেন, আমাদের কোনও প্রার্থীকে টাকা দেওয়া হয়নি। প্রার্থীরাও কোনও ভোটারকে টাকা দেওয়ার কথা ভাবেন না। আমাদের প্রার্থীরা এমনিতেই জিতবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখেই মানুষ তৃণমূলকে ভোট দেবে।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #asansol, #Jitendra Tiwari, #Poster

আরো দেখুন