কলকাতা বিভাগে ফিরে যান

আমাকে কোমলভাবে ভালবাসো, ফেসবুক পোস্টে শোভনের কাছে এমনই আবদার বৈশাখীর

February 5, 2022 | 2 min read

‘আমাকে অন্তর থেকে ভালবাসো।’ সরস্বতী পুজোর (Saraswati Puja 2022) প্রাক্কালে শোভন চট্টোপাধ্যায়ের কাছে এমনই আদর ভরা আবেদন বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের। ফেসবুকে পোস্ট করলেন একগুচ্ছ ছবিও।

গত বছরই প্রথমবার কলকাতার প্রাক্তন মেয়র শোভনের সঙ্গে ভালবাসার কথা প্রকাশ্যে স্বীকার করেছিলেন বৈশাখী (Baishakhi Banerjee)। ফেসবুক প্রোফাইলের নাম বদলে হয়েছিল ‘বৈশাখী শোভন ব্যানার্জি’। তখন থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে চর্চার পারদ চড়ে। যা কার্যত শিখরে পৌঁছায় দুর্গাপুজোর সময়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তাঁদের নাচ। ‘মম চিত্তে নৃতে নৃত্যে’ গানে একে অপরের হাতে হাত রেখে নাচতে দেখা গিয়েছিল রাজনীতির জগতের এই দুই ব্যক্তিত্বকে। এখানেই শেষ নয়, দশমীকে মা দুর্গার সামনেই বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছিলেন শোভন। সম্প্রতি আবার যিশু সেনগুপ্তর ছবি ‘বাবা, বেবি ও…’র গান ‘বলেছিলে আমার জন্য লিখবে একটা গানে’ রোম্যান্টিক অবতারে ধরা দিয়েছেন দু’জনে।

শুক্রবার আবার শোভনের (Sovon Chatterjee) সঙ্গে ভালবাসার কিছু মুহূর্ত শেয়ার করে নিলেন বৈশাখী। প্রাক্তন বিধায়কের সঙ্গে বেশ কয়েকটি পোস্ট করেছেন তিনি। যেখানে নীল পাড় কমলা শাড়িতে দেখা যাচ্ছে বৈশাখীকে। শোভনের পরনে সাদা পাঞ্জাবি। ছবিতে আবার শোভন চট্টোপাধ্যায়কে পিয়ানো বাজাতেও দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে পরস্পরের হাতে হাত ধরে একগাল হেসে পোজ দিয়েছেন শোভন-বৈশাখী। ক্যাপশনে লিখেছেন, “আমাকে কোমলভাবে ভালবাসো। মন থেকে সত্যিকারের ভালবাসো।”

তবে শোভনের পাশাপাশি মেয়ে রিলিনার সঙ্গেও একাধিক ছবি পোস্ট করেছেন বৈশাখী। পাশাপাশি মেয়ের সরস্বতী বন্দনার একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সবমিলিয়ে বৈশাখী যে পুরোপুরি উৎসবের আমেজে গা ভাসিয়েছেন, তা বলাইবাহুল্য। বাঙালির ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে যেন শোভন-বৈশাখীর রয়াসন আরও জমে হয়ে উঠেছে।

TwitterFacebookWhatsAppEmailShare

#Sovan Chatterjee, #Baisakhi Banerjee

আরো দেখুন