রাজ্য বিভাগে ফিরে যান

পুরভোটের প্রচার ময়দান কাঁপাচ্ছে তৃণমূল, দেখা নেই বিরোধীদের

February 7, 2022 | 2 min read

 নাম ঘোষিত হওয়ার পর প্রথম রবিবারেই সকাল থেকে প্রচারে নেমে পড়লেন বারুইপুরের তৃণমূল প্রার্থীরা। প্রচারের ক্ষেত্রে বিরোধী দলকে পিছনে ফেলে শুরুতেই অনেকটা এগিয়ে থাকল তারা। কারণ ময়দানে এখনও সেভাবে দেখা নেই বিরোধী সিপিএম, কংগ্রেস, বিজেপির। বিজেপি তো তাদের প্রার্থী তালিকাই এখনও ঘোষণা করতে পারেনি। 


বারুইপুর পুরসভার ১৭টি ওয়ার্ডে এবার ৭ জন নতুন মুখ আনা হয়েছে তৃণমূলের প্রার্থী তালিকায়। রবিবাসরীয় প্রচারে নেমে কেউ দেওয়াল লিখন সারলেন, কেউ পৌঁছে গেলেন মানুষের বাড়ি বাড়ি। দলীয় কর্মীদের নিয়ে প্রস্তুতি সভাও সারলেন কেউ কেউ। এই পুরসভার বিদায়ী চেয়ারম্যান শক্তি রায়চৌধুরী এবার ১৭ নম্বর ওয়ার্ড থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এদিন সকালে ওয়ার্ডের কর্মীদের নিয়ে বৈঠক সেরে বিকেলে দেওয়াল লিখনের কাজে নেমে পড়েন তিনি। বিগত দিনের পরিষেবা ও আগামী দিনে তা আরও উন্নত করার আশ্বাসই তাঁর প্রচারের হাতিয়ার। প্রাক্তন মুখ্য উপ-প্রশাসক স্বপন মণ্ডল এবার ১৫ নম্বর ওয়ার্ডের বদলে ৩ নম্বর থেকে প্রার্থী হয়েছেন। সকালেই কর্মীদের নিয়ে ওয়ার্ডে ঘুরে ঘুরে দেওয়াল লিখনের কাজ তদারকি করেন তিনি। স্বপনবাবু বলেন, ১৫ নম্বর ওয়ার্ডে  বলেছিলাম, প্রতিশ্রুতি দেব না, কাজ করে দেখিয়ে দেব। ৩ নম্বর ওয়ার্ডের মানুষদের কাছেও এই বার্তাই দেব। ১৫ নম্বর ওয়ার্ডে এবার তৃণমূলের নতুন মুখ অর্চনা মল্লিক। তিনি দেওয়াল লিখনের কাজে হাত লাগান। তিনি বলেন, ওয়ার্ডে উন্নয়নের ধারা অব্যাহত রাখাই আমার লক্ষ্য। জয়ের ব্যাপারে ১০০ শতাংশ আশাবাদী আমি। 


পুরসভার ৭ নম্বর ওয়ার্ডে এবার তৃণমূলের নতুন মুখ বারুইপুর পূর্বের বিধায়ক বিভাস সর্দারের স্ত্রী নমিতা সর্দার। এদিন তিনি ওই ওয়ার্ডের শৈলেন্দ্র কাননে কর্মিসভা করেন। সেখানে বিধায়কও উপস্থিত ছিলেন। তিনি বলেন, এই ওয়ার্ড উন্নয়নে পিছিয়ে নেই। আগামী দিনে আরও অনেক উন্নতি হবে। মানুষের পাশে থেকে কাজ করব। 

TwitterFacebookWhatsAppEmailShare

#tmc, #campaign, #Trinamool Congress, #Municipal elections

আরো দেখুন