রাজ্য বিভাগে ফিরে যান

আর্থিক প্রতারণার জের, আপ্ত সহায়ককে পুলিশের হাতে তুলেন দিলেন সোহম চক্রবর্তী

February 15, 2022 | < 1 min read

এক দু’দিন নয়। দিনের-পর-দিন বিধায়ক অভিনেতার নাম করে আর্থিক প্রতারণা করে গেছেন তারই আপ্ত সহায়ক। কথাটা কানে এলেও হাতেনাতে ধরা যাচ্ছিল না। এবার প্রমাণ পেতেই পুলিশের হাতে নিজের আপ্ত সহায়ক কে তুলে দিলেন তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী। নিজেই এই বিষয়ে পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছিলেন। সে অভিযোগের ভিত্তিতে সোমবার সন্ধ্যেবেলা পূর্ব মেদিনীপুরের চন্ডিপুর থানার পুলিশ গ্রেপ্তার করে সজল মুখোপাধ্যায়ের নামে তার আপ্ত সহায়ককে।

পূর্ব মেদিনীপুরের চন্ডিপুরের বিধায়ক জানান, একুশের বিধানসভা নির্বাচনে জয়ের পর হুগলির বাসিন্দা সজল মুখোপাধ্যায়কে নিজের আপ্ত সহায়ক পদে নিযুক্ত করেন তিনি। মাসকয়েক ধরেই তিনি বিধায়ক সোহমের আপ্ত সহায়কের কাজ করছিলেন। অভিযোগ ওঠে, প্রায়শই সোহমের নাম করে তিনি নানা জনের কাছ থেকে অর্থ চাইতেন। কোনও কাজ দ্রুত করিয়ে দেওয়া হবে কিংবা কাউকে কোনো পথ পাইয়ে দেবেন – নানা আশ্বাস দিয়ে মোটা অঙ্কের প্রতারণা করতেন। এমন অভিযোগ জানতে পারেন তৃণমূল বিধায়কও।

অভিনেতা তথা বিধায়ক চন্ডিপুরে নিজের কাজ সামলে বেশিরভাগ সময়ই কলকাতায় থাকেন। আর তারই সুযোগ নিত সজল। যেহেতু তার ওপর বাকি কাজকর্মের দায়িত্ব থাকত, সেই সুযোগের ব্যবহার করে দিনের পর দিন বিধায়কের নাম করে বেআইনিভাবে টাকা নিতেন সজল। সোহম সমস্ত অভিযোগের কথা শুনে ছিলেন কিন্তু প্রমাণ পান নি বলে এতদিন পুলিশের দ্বারস্থ হননি। তবে সজলের বিরুদ্ধে আর্থিক প্রতারণার প্রমাণ পেতেই তিনি চন্ডিপুর থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে পুলিশ সোমবার সন্ধ্যা বেলা এলাকা থেকে সজলকে গ্রেপ্তার করে। এদিকে তারকা প্রার্থীর এহেন কাজের প্রশংসায় তাঁর অনুরাগীরা।

TwitterFacebookWhatsAppEmailShare

#West Bengal, #Soham Chakraborty, #Chandipur

আরো দেখুন