রাজ্য বিভাগে ফিরে যান

ধর্ষণ ও শ্লীলতাহানিতে অভিযুক্ত! পুরভোটের আগে ফের বিজেপি প্রার্থীদের নামে পোস্টার বর্ধমানে

February 16, 2022 | < 1 min read

পূর্ব বর্ধমানের দাঁইহাটের পর এবার উত্তর ২৪ পরগনা অশোকনগরে।

আর বেশ দেরি নেই। দোরগোড়া পুরভোট (Municipal Election 2022)। জোরকদমে চলছে প্রচার। উত্তর ২৪ পরগনার অশোকনগর পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডে এবার বিজেপি প্রার্থী শ্যামলেন্দু দে, আর ২১ নম্বরে ওয়ার্ডে নীলরতন মিত্র। তাঁদের দু’জনেই নামেই পোস্টার পড়েছে এলাকার একটি কমিউনিটি হলের পাঁচিলে। পোস্টারে লেখা, ‘অশোকনগর ১৩ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী শ্রী শ্যামলেন্দু দে ও অশোকনগর ২১ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী শ্রী নীলরতন মিত্র দু’জনেই শ্লীলতাহানি ও ধর্ষণের অভিযোগে অভিযুক্ত। ধর্ষকের বিরুদ্ধে ভোট দিন’।

কারা লাগল এই পোস্টার? তৃণমূলের (TMC) দিকেই অভিযোগের আঙুল তুলেছেন ১৩ নম্বর ওয়ার্ডে বিজেপি প্রার্থী শ্যামলেন্দু দে। তাঁর দাবি, ‘আমার বিরুদ্ধে মারামারির একটা কেস আছে। রাজনীতি করতে এমন কেস আকছারই হয়। অন্য কোনও অভিযোগ যদি কেউ দেখতে পারে, তাহলে প্রার্থীপদ প্রত্যাহার করব। শাসকপক্ষ হেরে যাওয়ার আতঙ্কে নোংরা খেলায় নেমেছে। ওদের পায়ের তলার মাটি সরিয়ে গিয়েছে। এতে ফল আরও খারাপ হবে’।

অশোকনগর পুরসভার ১৩ নম্বর ওয়ার্ডে তৃণমূল প্রার্থী (TMC Candidate) সন্দীপ পাল। তাঁর পাল্টা দাবি, ‘অশোকনগরে বিজেপি গোষ্ঠীকোন্দল প্রকট। সংবাদমাধ্যমকে বলতে হয়, শাসকদলের নাম বলে দিল। ওরা নিজেরাও জানে, এই ঘটনার সঙ্গে শাসকদলের কোনও সম্পর্ক নেই। মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়ন দেখে ভোট দেবে। কুরুচিকর মন্তব্য আমরা করি না। আমাদের সময়ও নেই’। এর আগে, বিজেপি প্রার্থী স্বামী-স্ত্রী ‘আপত্তিকর’ ছবি দিয়ে পোস্টার পড়েছিল পূর্ব বর্ধমানের দাঁইহাটেও। সেবারও কিন্তু তৃণমূলের বিরুদ্ধেই অভিযোগ উঠেছিল। অভিযোগ অস্বীকার করেছিল ঘাসফুল শিবির।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #Burdwan, #Poster, #Civic Polls

আরো দেখুন