রাজ্য বিভাগে ফিরে যান

এখনও বিজেপিতেই আছি, মুকুল রায়ের পথ অনুসরণ বিশ্বজিতের

February 18, 2022 | < 1 min read

বিজেপি থেকে যেসব বিধায়ক একুশের নির্বাচনের পর তৃণমূল কংগ্রেসে ফিরেছেন তাঁরা এখন বলছেন বিজেপিতেই আছি। মুকুল রায়ের এই দেখানো পথে এথন হাঁটতে চাইছেন বিশ্বজিৎ দাস। তিনিও বিজেপি ছেড়েছিলেন। তিনি বাগদার বিধায়ক বিশ্বজিৎ দাস। এখনও তিনি বিজেপিরই বিধায়ক বলে জল্পনা উসকে দিলেন।

ঠিক কী বলেছেন বাগদার বিধায়ক?‌ পুরসভা নির্বাচনের প্রাক্কালে বৃহস্পতিবার তিনি বলেন, ‘‌এই চারটে পুরসভা নির্বাচনে যেভাবে এদের পরাজয় হয়েছে, এই গোষ্ঠীকোন্দল এরকম চললে, ভালো মানুষকে ব্যবহার করতে না পারলে এমনই হবে। বিজেপি তো ব্যবহার করতে পারেননি। বিশেষ করে এখানে সাংসদ যিনি আছেন, তিনি এককভাবে সব চালাতে চাইছেন। এভাবে ব্ল্যাকমেলিংয়ের ফর্মুলায় সব চলতে পারে না। আমি এখনও বিজেপিতেই আছি। বিজেপি থেকে জিতেছি। আমি তো অন্য দল থেকে জিতিনি। বিজেপি থেকে জিতেছি, বিজেপিই রয়েছি।’‌

এই মন্তব্য করার পর জোর আলোড়ন পড়ে গিয়েছে রাজ্য–রাজনীতিতে। কারণ মুকুল রায় এই কথা বলেই এখনও পিএসি কমিটির চেয়ারম্যান। তার উপর বিজেপি এখনও প্রমাণ করতে পারেনি মুকুল রায় দলবদল করে তৃণমূল কংগ্রেসে গিয়েছেন। এই নিয়ে মামলা পর্যন্ত চলছে। বিজেপি দলবদলুদের বিধায়ক পদ খারিজ করতে উদ্যোগ নিতেই এখন বিজেপিতে আছে বলতে শুরু করেছেন অনেকে। আরও কয়েকজন একই কথা বলতে পারেন বলে মনে করা হচ্ছে।

কোথায় এই মন্তব্য করেছেন বিশ্বজিৎ দাস? গতকাল বারাসত মধ্যমগ্রামের চৌমাথার মোড়ে তৃণমূল কংগ্রেসের যে পার্টি অফিস রয়েছে, সেখানে বৈঠক সেরে বেরনোর সময় বিশ্বজিৎ দাবি করেন, তিনি এখনও বিজেপিতেই রয়েছেন। এই মন্তব্য চাউর হতেই শোরগোল পড়ে গিয়েছে। কারণ সবাই দেখেছিলেন তৃণমূল কংগ্রেসে গিয়ে পতাকা হাতে নিয়েছিলেন বাগদার বিধায়ক। তারপর এই দাবি বেমানান।

TwitterFacebookWhatsAppEmailShare

#bjp, #mukul roy, #MLA, #Biswajit Das

আরো দেখুন