বিনোদন বিভাগে ফিরে যান

শুরু হচ্ছে ‘কুলের আচার’-র শ্যুটিং, প্রকাশ্যে বিক্রম-ইন্দ্রাণীদের প্রথম লুক

February 19, 2022 | 2 min read

পদবীই হল সমস্ত সমস্যার সূত্রপাত। বিয়ের পর পদবী বদলাতে না চাওয়ায় মিঠির জীবনের শুরু হয় নানা সমস্যা। পরিচালক সুদীপ দাসের আসন্ন ছবি ‘কুলের আচার’ বলবে সেই গল্প। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে মধুমিতা সরকার, বিক্রম চ্যাটার্জী, ইন্দ্রানী হালদার, নীল মুখোপাধ্যায়কে। এই ছবিতে প্রথম বিক্রম চ্যাটার্জীর বিপরীতে দেখা মিলবে মধুমিতা সরকারের।

সম্প্রতি এই ছবিতে অভিনেতা-অভিনেত্রীদের লুক প্রকাশ্যে এসেছে সকলের। একেবারে সাদামাটা মধ্যবিত্ত পোশাকে দেখা মিলেছে কলাকুশলীদের। সুতির কিংবা হ্যান্ডলুম শাড়িতে দেখা গিয়েছে মধুমিতাকে। একেবারে সাধারণ টি-শার্ট কিংবা সুতির কুর্তায় ছিলেন বিক্রম চ্যাটার্জী। মধ্যবিত্ত বাড়ির বাবা-মা ঠিক যেমন হন, তেমন লুকেই দেখা মিলেছে নীল মুখোপাধ্যায় ও ইন্দ্রানী হালদারের। ছবিতে তারা বিক্রম চ্যাটার্জীর বাবা-মায়ের ভূমিকায় অভিনয় করবেন।

মিঠি ও প্রিতমের মিষ্টি প্রেমের গল্প বলবে পরিচালক সুদীপ দাসের ‘কুলের আচার’। এই ছবিতে ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে রয়েছেন মৈনাক ভৌমিক। এর আগেও মৈনাক ভৌমিক ও মধুমিতা জুটি বেঁধেছিলেন ‘চিনি’তে, যা রীতিমতো নজর কেড়েছিল সকলের। প্রযোজনা সংস্থা ভেঙ্কটেশ ফিল্মস। বৃহস্পতিবার থেকেই শুটিং শুরু হয়ে গিয়েছে ছবির।

২০২২’এ দাঁড়িয়েও শুধুমাত্র বিয়ের পর মিঠির পদবী বদলানো নিয়ে তৈরি হওয়া কিছু জটিলতার গল্প বলবে এই ছবি। এখনকার সমাজব্যবস্থা একটি ছোট্ট বিষয়কে কতটা জটিল করতে পারে সেটাই দেখানো হবে। এই ছবিতে মিঠি ও প্রিতমের মজার অথচ জটিল প্রেমের সম্পর্ক ফুটে উঠবে। মিঠিকে প্রিতম ভীষণভাবে সাপোর্ট করলেও মিঠির চোখে সে লেডি হাসবেন্ড। ভ্লগ করতে ভালোবাসে মিঠি। শুধুমাত্র বিয়ের পর মিঠি পদবী বদলাতে না চাওয়ায় যত সমস্যার সূত্রপাত হয়। আর সেই নিয়েই যত অসুবিধা প্রিতমের বাবা-মায়ের।

এই ছবিতে মিঠির শাশুড়ি ইন্দ্রানী হালদার। ছবিতে অভিনেত্রীর নাম মিতালি। তবে নিজের বৌমার সাথে এতটুকুও মিত্রতা করতে পারবেন না তিনি। মিঠির চোখে তার শাশুড়ি হিটলার। জানা গেছে, চলতি বছরেই মুক্তি পাবে এই ছবি।

TwitterFacebookWhatsAppEmailShare

#shooting, #Kuler Achaar, #SVF

আরো দেখুন