রাজ্য বিভাগে ফিরে যান

লক্ষ্য বাংলায় চিকিৎসা ক্ষেত্রে বিনিয়োগ, ইমামি গ্রুপের সঙ্গে বৈঠক মুখ্যমন্ত্রীর

February 24, 2022 | < 1 min read

তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার পর থেকেই বারবার রাজ্যে শিল্পস্থাপনের উপর জোর দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Benarjee)। ২০-২১ এপ্রিল বিশ্ববঙ্গ শিল্প সম্মেলন হবে রাজ্যে। তার আগেই তৎপর মুখ্যমন্ত্রী। বুধবার, শিল্পপতিদের সঙ্গে নবান্নে (Nabanna) বৈঠকের পরে বৃহস্পতিবার, ইমামি গোষ্ঠীর সঙ্গে আলোচনা করলেন মমতা। সূত্রের খবর, চিকিৎসা ক্ষেত্রে বিনিয়োগ নিয়ে আলোচনা হয় তাঁদের।

এদিন, দুপুরে নবান্নে যান ইমামি গোষ্ঠীর আর এস গোয়েঙ্কা (R S Goyenka)-সহ দুই কর্ণধার। সঙ্গে ছিলেন আমরি গ্রুপের (Amri Group) সিইও রূপক বড়ুয়া। সূত্রের খবর, রাজ্যের স্বাস্থ্য ক্ষেত্রে বিনিয়োগ নিয়ে মুখ্যমন্ত্রী সঙ্গে তাঁদের আলোচনা হয়। প্রথমে ইমামি গোষ্ঠীর কর্তারা যান মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদী। তারপর ইন্ডোর স্টেডিয়াম থেকে ফেরার পরে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন তাঁরা। ক্ষমতায় আসার পর থেকে রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থাকে ঢেলে সাজাচ্ছেন মুখ্যমন্ত্রী। রাজ্যে বহু সুপার স্পেশালিটি হাসপাতাল হয়েছে। শুধু হয়েছে স্বাস্থ্যসাথীর মতো জনমুখী প্রকল্প।

বিশ্ববঙ্গ শিল্প সম্মেলনের আগেই রাজ্যের বিভিন্ন শিল্প গোষ্ঠীর সঙ্গে আলোচনা শুরু করেছেন মুখ্যমন্ত্রী। বুধবারই জানিয়েছেন বেশ কিছু প্রকল্প রয়েছে পাইপ লাইনে। এই পরিস্থিতি এই বৈঠক অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক মহল।

TwitterFacebookWhatsAppEmailShare

#Emami Group, #Mamata Benarjee

আরো দেখুন