বিনোদন বিভাগে ফিরে যান

মাধুরী-স্বস্তিকা একফ্রেমে, প্রশংসায় পঞ্চমুখ মীর একহাত নিলেন নিন্দুকদের

March 8, 2022 | 2 min read

মাধুরী দীক্ষিতের (Madhuri Dixit) সঙ্গে এক ফ্রেমে ছবি। কেরিয়ারে নতুন মাইলস্টোন ছুঁলেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। বন্ধুর এই সাফল্যে গর্বিত মীর আফসার আলি (Mir Afsar Ali)। স্বস্তিকার প্রশংসার পাশাপাশি তাঁর নিন্দুকদের একহাত নিলেন তারকা।

আন্তর্জাতিক নারী দিবস (International Women’s Day) উপলক্ষ্যে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে বিশেষ শো। নাম ‘হার কাহানি জরুরি হ্যায়’ (Her Kahaani Hai Zaruri)। যা জানা যাচ্ছে সেই অনুযায়ী, ভারতের নানা প্রান্তের অভিনেত্রীদের অভিজ্ঞতা, তাঁদের চিন্তাধারা এই শোয়ে তুলে ধরা হয়েছে। মাধুরী দীক্ষিত, স্বস্তিকা মুখোপাধ্যায়ের পাশাপাশি এতে রয়েছেন নীনা গুপ্তা, মাসাবা গুপ্তা, তাপসী পান্নু, ম্রুণাল ঠাকুরে মতো অভিনেত্রীরাও।

এই শোয়েরই একটি ছবি নিজের টুইটার প্রোফাইলে শেয়ার করেন স্বস্তিকা। ক্যাপশনে বাবা ও মায়ের উদ্দেশ্যে লেখেন, “মনে হচ্ছে আজ স্নাতক হলাম। এটা ব্রহ্মাণ্ডের ইন্ধন নয়, তোমরা দু’জন উপর থেকে নিশ্চয়ই কিছু কলকাঠি নেড়ে আমার জীবনকে এতটা সুন্দর করে দিয়েছো। তাই তো এতটা উপরে দাঁড়িয়ে রয়েছি।”

বন্ধুর এই সাফল্যে গর্বিত মীর। তাঁর ছবি শেয়ার করে তিনি লেখেন, “খুব কম মানুষই এই উচ্চতায় পৌঁছতে পারেন যেখানে তুমি এতটা কষ্ট করে পৌঁছেছো। এই ছবিগুলি সেই কঠিন পরিশ্রম আর নিষ্ঠার প্রমাণ। সেডান গাড়িতে করে কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দরে যাওয়া থেকে মুম্বইয়ের অটোয় চেপে অডিশনে যাওয়া পর্যন্ত। দিনের পর দিন একা একা এই কাজটা করে যাওয়া কল্পনাও করা যায় না। এতদিনে সেই পরিশ্রম সার্থক। তাই তোমার নিজের উপর গর্ব হওয়া উচিত। অত্যন্ত বেশি। কারণ এই ছবিগুলোয় তুমি শুধু নিজের প্রতিনিধিত্ব করছো না, সেই সব নিন্দুকদের মুখের উপর একটা জবাব দিয়েছো যাঁরা তোমার সম্পর্কে না জেনেই বাইরে থেকে তোমার ব্যক্তিগত জীবন সম্পর্কে আলপটকা মন্তব্য করে থাকেন। এটা কিন্তু বিশাল ব্যাপার। আর হুগলি নদীর তীরে বাস করা প্রত্যেকটা মানুষকে তুমি আজ গর্বিত করেছো। মাটিতে পা রেখেও এভাবে আকাশের আকাশ ছোঁয়া কিন্তু মুখের কথা নয়। এভাবেই চালিয়ে যাও রকস্টার!”

TwitterFacebookWhatsAppEmailShare

#Mir, #swastika mukherjee, #Madhuri Dixit

আরো দেখুন