বিনোদন বিভাগে ফিরে যান

দোলের দিনই পাঁচতলা থেকে মৃত্যু পরিচালকের ১৭ বছরের ছেলের

March 19, 2022 | < 1 min read

হোলির দিনই শোকের ছায়া বলিউড পরিচালকের ঘরে। শোনা যাচ্ছে, পাঁচতলা থেকে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে ‘তোরবাজ’ সিনেমার পরিচালক গিরিশ মালিকের ১৭ বছরের ছেলের। মৃতের নাম মান্নান।

বলিউডের একাধিক ছবিতে অভিনয় করেছেন গিরিশ। পরে প্রযোজনা এবং পরিচালনার জগতে প্রবেশ করেছেন। তাঁর পরিচালিত ‘তোরবাজ’ সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করেন সঞ্জয় দত্ত। বিভিন্ন সংবাদমাধ্যম সূত্রে যা জানা যাচ্ছে সেই অনুযায়ী, সকালেই বাড়ি থেকে হোলি (Holi 2022) খেলতে বেরিয়েছিল গিরিশের ছেলে মান্নান। সময়মতোই বাড়ি ফিরে আসে সে। তারপর পাঁচতলার ছাদ থেকে তাঁর পড়ে যাওয়ার খবর পাওয়া যায়।

শোনা গিয়েছে, দুর্ঘটনার পরই ১৭ বছরের কিশোরকে মুম্বইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু বাঁচানো সম্ভব হয়নি। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে নাকি ‘তোরবাজ’ সিনেমার অন্যতম প্রযোজক পুনীত সিং জানান, আচমকাই এই ঘটনা ঘটে। গোটা পরিবার শোকবিহ্বল। তবে কীভাবে এই ঘটনা ঘটল, তা আন্দাজ করতে পারছেন না পরিচালক। 

উল্লেখ্য, বিশ্বজুড়ে নতুন করে দাপট দেখানো শুরু করোনার। চিনে পরিস্থিতি ২০২০ সালের ভয়াবহ সময়ের থেকেও খারাপ। আরও খারাপ পরিস্থিতি দক্ষিণ কোরিয়ায়। সেখানে একদিনেই করোনা আক্রান্ত হয়েছেন ৬ লক্ষের বেশি মানুষ। একই ছবি বিশ্বের অন্য প্রান্তেও। গত এক সপ্তাহে বিশ্বে আক্রান্ত হয়েছেন এক কোটির বেশি মানুষ। গতকালই এসব নিয়ে সতর্ক করেছে WHO। বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, এটি হিমশৈলের চূড়ামাত্র। তারা নতুন করে বিশ্ববাসীকে সতর্ক করেছে। তবে ভারতে করোনা গ্রাফ এখন পুরোপুরি নিয়ন্ত্রণে। এই পরিস্থিতিতে অনেকেই এবার রঙের উৎসবে মেতেছেন। গিরিশ মালিকের পরিবারই বসন্ত উৎসবের আনন্দে গা ভাসিয়েছিলেন। কিন্তু, ১৭ বছরের কিশোরের মৃত্যুতে আচমকা সমস্ত কিছু যেন ছারখার হয়ে গেল।

TwitterFacebookWhatsAppEmailShare

#film director, #Death, #Son

আরো দেখুন