তথ্য যাচাই বিভাগে ফিরে যান

মনোজ টিগ্গার পাঁজরে কোনও ফ্র্যাকচার নেই, বলছে এক্সরে রিপোর্ট

March 29, 2022 | < 1 min read

রামপুরহাট-কাণ্ড নিয়ে সোমবার উত্তাল হয়ে ওঠে বিধানসভা। গোলমালে হাতাহাতিতে জড়িয়ে পড়েন শাসক এবং বিরোধী দলের বিধায়করা। তৃণমূল বিধায়ক অসিত মজুমদারের নাক ফেটে যাওয়ায় তাঁকে ভর্তি করা হয় এসএসকেএম হাসপাতালে। অন্য দিকে, বিজেপির মুখ্য সচেতক মনোজ টিগ্গা দাবি করেন তাঁর বুকের পাঁজরের একটি হাড় ভেঙেছে।

এবার বিজেপির ‘মিথ্যাচার’ নিয়ে সরব হলেন তৃণমূল সাংসদ তৃণমূলের রাজ্যসভা সাংসদ ডাঃ শান্তনু সেন। মনোজ টিগ্গার বুকের পাঁজরে কোনও ফ্র্যাকচার নেই, এমনটা দাবি করলেন তিনি। একটি এক্স রে রিপোর্টের ছবি টুইট করে এই দাবি করেন তিনি।

শান্তনু সেন লেখেন, ‘বিজেপি সবসময় মিথ্য বলে। বিজেপি দাবি করেছিল যে, মনোজ টিগ্গার পাঁজরের হাড়ে ফ্র্যাকচার হয়েছে। একজন প্র্যাকটিসিং রেডিওলজিস্ট হিসেবে আমি নিশ্চিত করছি যে কোনও ফ্র্যাকচার নেই। অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট জেনারেল ডাঃ এস ভাটিয়া তাঁকে ব্যক্তিগতভাবে দেখেছেন এবং বলেছেন হাসপাতালে ভর্তির প্রয়োজন নেই।’

প্রসঙ্গত, বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় মনোজবাবুকে। কিন্তু সেখানে পরীক্ষা করার পর কর্তৃপক্ষ বলেন, তাঁকে ভর্তি করার প্রয়োজন নেই। এরপর বিজেপি নাকি সেই হাসপাতালের লাইসেন্স কেড়ে নেওয়ার হুমকি দিয়েছিল, এমনটাই অভিযোগ। যদিও, এক্স রে রিপোর্ট প্রকাশ্যে আসাতে ব্যাকফুটে গেরুয়া শিবির।

TwitterFacebookWhatsAppEmailShare

#Manoj Tigga, #Santanu Sen, #X-ray Report

আরো দেখুন