বিনোদন বিভাগে ফিরে যান

চড় কাণ্ডের পর প্রথমবার প্রকাশ্যে এলেন ক্রিস রক, কী বললেন কমেডিয়ান?

March 31, 2022 | < 1 min read

ছবি সৌজন্যে: Hello Magazine

অস্কারের (Oscar 2022) মঞ্চে চড় কাণ্ডের পর কেটে গিয়েছে প্রায় তিন দিন। চর্চায় উইল স্মিথ এবং ক্রিস রক। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের প্রকাশ্যে ক্রিস রক। আমেরিকার বস্টনে ‘ইগো ডেথ ওয়ার্ল্ড ট্যুর’ অনুষ্ঠানে দেখা গেল কমেডিয়ানকে। অস্কার জয়ী অভিনেতা উইল স্মিথকে নিয়েও মুখ খুললেন তিনি।

ভারতীয় সময় অনুযায়ী, বৃহস্পতিবার থেকে স্ট্যান্ড আপ কমেডি শুরু করেন ক্রিস রক (Chris Rock)। তাঁর অনুষ্ঠানের টিকিটের দাম হু হু করে বাড়তে থাকে। গত ১৮ মার্চ ওই অনুষ্ঠানের টিকিটের দাম ছিল ৪৬ ডলার। ভারতীয় হিসাবে প্রায় সাড়ে ৩ হাজার টাকা। তবে অস্কারের মঞ্চে চড় কাণ্ডের পর অনুষ্ঠানের টিকিটের দাম বেড়ে দাঁড়ায় প্রায় ২৬ হাজার টাকা। তবুও অনুষ্ঠানে যেন দর্শকের জোয়ার। ক্রিস রক মঞ্চে ওঠার পর হাততালি দিতে থাকেন দর্শকরা। ‘আপনাকে ভালবাসি’ বলেও চিৎকার করতে শোনা যায় অনেককেই।

এত উচ্ছ্বাস দেখে যেন কিছুটা হকচকিয়ে যান ক্রিস রক। এরপরই তিনি বলেন, “অস্কারের মঞ্চে চড় কাণ্ড নিয়ে কিছু শুনতে চাইলে কিন্তু হবে না। কারণ, আমি স্ট্যান্ড আপ কমেডির জন্য শুধু সংলাপ লিখেছি।” উইল স্মিথের (Will Smith) চড় নিয়ে যদিও মুখ খোলেন তিনি। ঠিক কী ঘটেছিল, তা নিয়ে এখনও ভাবছেন বলেই জানান ক্রিস রক।

উল্লেখ্য, সোমবার অস্কারের মঞ্চে জনপ্রিয় হলিউড অভিনেতা উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেটকে নিয়ে রসিকতা করেন ক্রিস রক। অ্যালোপেশিয়া রোগে আক্রান্ত জাডাকে নিয়ে রসিকতা মানতে পারেননি অভিনেতা। ক্রিস রককে সপাটে চড় মারেন তিনি।

পরে যদিও নিজের আচরণের জন্য ক্ষমাও চান হলিউড অভিনেতা। ‘কৃতকর্মের জন্য লজ্জিত’ বলেই জানান তিনি। এ বিষয়ে মুখ খোলেন স্মিথের স্ত্রী জাডাও। 

TwitterFacebookWhatsAppEmailShare

#OSCAR, #Chris Rock, #comedy show, #comedian

আরো দেখুন